সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০২:০৯ অপরাহ্ন

নিজ জন্মভুমি গোদাগাড়ীতে ব্যারিষ্টার আমিনুল হকের দাফন সম্পন্ন

নিজ জন্মভুমি গোদাগাড়ীতে ব্যারিষ্টার আমিনুল হকের দাফন সম্পন্ন

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধিঃ গোদাগাড়ী-তানোর তথা উত্তরবঙ্গের উন্নয়নের রুপকার, সর্বস্তরের জনগণের অভিভাবক, সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, বাংলাদেশের প্রতিথযশা সিনিয়র আইনজীবি, বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ব্যারিষ্টার আমিনুল হকের নিজ জন্মভুমি গোদাগাড়ীর ডাইংপাড়া-ফাজিলপুর কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন।

 

 

আজ মঙ্গলবার বিকাল ৫টায় চাপাই-রাজশাহী মহাসড়কের ধারে গোদাগাড়ী কলেজের সামনের ফাঁকা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। গোদাগাড়ী,তানোর,চাপাইনবাবগঞ্জ, নওগাঁ, রাজশাহীর অন্যান্য উপজেলা থেকে আগত ৭০ হাজারের অধিক মুসল্লী জানাজায় অংশগ্রহণ করেন।

 

জানাজায় উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র-এমপি জননেতা মিজানুর রহমান, বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও চাপাই নবাবগঞ্জ সদর আসনের এমপি হারুন-অর রশিদ, জেলা আওয়ামীলীগের সভাপতি ও গোদাগাড়ী-তানোরের এমপি ওমর ফারুক চৌধুরী, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী, মহানগর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়ন আইনজীবি এ্যাড. কামরুল মনির, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড.মতিউর রহমান মন্টু, জেলা বিএনপির সহ-সম্পাদক রায়হানুল ইসলাম, চারঘাট উপজেলার সাবেক চেয়ারম্যান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আবু সাইদ চাঁদ, গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতি সাওয়াল, পৌর বিএনপির সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক গোদাগাড়ী পৌর মেয়র আনোয়ারুল ইসলামসহ জাতীয় ও স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ, সাধারণ জনগণসহ পরিবারের বড় ভাই সাবেক আইজিপি ড. এম এনামুল হক, বিএমডিএ’র সাবেক নির্বাহী পরিচালক কৃষি প্রকৌশলী ড. এম আসাদুজ্জামান, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর জেনারেল শরীফ উদ্দীন, তার একমাত্র পুত্র ব্যারিস্টার এহেতাসামুল হক খৈয়ামসহ পরিবারের সকল সদস্য।

 

 

জানাজার নামাজ শুরুর আগে আপামর জনসাধারণ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন আর জানাই অকুন্ঠ শ্রদ্ধা।
ঢাকা থেকে দুপুর ১২টার দিকে এয়ার এ্যাম্বুলেন্সে মরদেহ তানোরে পৌঁছে দুপুর দুটা’য় তানোর ডাক বাংলো মাঠে হাজার হাজার মুসল্লীর উপস্থিতিতে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

 

সেখান থেকে লাশ এ্যাম্বুলেন্সে করে গোদাগাড়ীর নিজ বাসভবন কেল্লাবারুইপাড়া গ্রামে আনা হয় এবং সর্বস্তরের জনগণ দেখার জন্য ভীড় জমায়। উল্লেখ্য ব্যারিস্টার আমিনুল হক গত ২১ এপ্রিল রবিবার সকাল ৯টা ৫০ মি. ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com