সোমবার, ২০ মে ২০১৯, ১১:২৯ পূর্বাহ্ন

মা হওয়ার গুঞ্জনে মুখ খুললেন প্রিয়াঙ্কা!

মা হওয়ার গুঞ্জনে মুখ খুললেন প্রিয়াঙ্কা!

নিজস্ব প্রতিবেদক: প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস ২০১৮-র শেষ দিকে বিয়ে করেছেন। এরই মধ্যে প্রিয়াঙ্কাকে একাধিকবার প্রশ্ন করা হয়েছে কবে তিনি মা হবেন?

 

এ বিষয়ে প্রিয়ঙ্কা এবং নিক দু’জনেই সন্তানের ইচ্ছের কথা প্রকাশ্যেই শেয়ার করেছেন। কিছুদিন আগে তাদের বিবাহবিচ্ছেদের জল্পনায় সরগরম ছিল ইন্ডাস্ট্রি। ফলে সে সময় এই প্রসঙ্গ চাপা পড়লেও ফের এই প্রশ্ন সামলাতে হয়েছে পিগি চপসকে।

 

গত বছর মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর থেকে কয়েকবারই প্রিয়াঙ্কার গর্ভবতী হয়ে পড়া নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। তবে সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে অসাধরণ এক উত্তর দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, ‘মা তখনই হবো যখন ঈশ্বর চাইবেন।’

 

জি নিউজের সঙ্গে কথা বলার সময় প্রিয়াঙ্কাকে এ ধরনের প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, মা হওয়ার ইচ্ছে তার নিশ্চয়ই রয়েছে তবে তা নিয়ে কোনো পরিকল্পনা এখনও করেননি। মাতৃত্ব তার কাছে গর্বের এবং সন্তান জন্ম দেওয়াটা খুবই আনন্দের বিষয়।

 

কয়েকদিন আগে নিক অবশ্য বলেছিলেন, তিনি খুব তাড়াতাড়ি বাবা হতে চান। সন্তানের বাবা হওয়াটা তার কাছে আসল স্বপ্ন। একজন সন্তানের সঙ্গে জীবন কাটানোটা তার কাছে খুবই প্রিয়।

 

ক্যারিয়ারের শুরু থেকেই নানা চর্চায় আছেন এই পর্দা কন্যা। নিজের থেকে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করে সমালোচনার তুঙ্গে তিনি। সম্প্রতি মেট গালায় তার ফ্যাশন সেন্স নিয়েও বিতর্ক কম হয়নি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com