শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মো. মোস্তফা (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (১৩ মে) দিবাগত রাত পৌনে একটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার হারুয়া বাজারের দক্ষিণ পার্শ্বে এ ঘটনা ঘটে। নিহত মোস্তফা উপজেলার থুলিয়াটি গ্রামের মৃত আব্দুল সালাম ভূইয়ার ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন এস আই মো. মোবারক হোসেন ও লাল মিয়া।

 
পুলিশ জানায়, মাদক কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাতে হারুয়া বাজারের দক্ষিণ পার্শ্বে অভিযানে যায় জেলা গোয়েন্দা পুলিশ ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশের একটি দল। সংবাদ পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় তল্লাশী করে মোস্তফা নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। বন্দুকযুদ্ধে পুলিশ ৫ রাউন্ড শার্টগানের গুলি বর্ষণ করে। নিহত মোস্তফার নামে ঈশ্বরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে চারটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com