সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০১:৫৪ পূর্বাহ্ন

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মো. মোস্তফা (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (১৩ মে) দিবাগত রাত পৌনে একটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ উপজেলার হারুয়া বাজারের দক্ষিণ পার্শ্বে এ ঘটনা ঘটে। নিহত মোস্তফা উপজেলার থুলিয়াটি গ্রামের মৃত আব্দুল সালাম ভূইয়ার ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন এস আই মো. মোবারক হোসেন ও লাল মিয়া।

 
পুলিশ জানায়, মাদক কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাতে হারুয়া বাজারের দক্ষিণ পার্শ্বে অভিযানে যায় জেলা গোয়েন্দা পুলিশ ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশের একটি দল। সংবাদ পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় তল্লাশী করে মোস্তফা নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। বন্দুকযুদ্ধে পুলিশ ৫ রাউন্ড শার্টগানের গুলি বর্ষণ করে। নিহত মোস্তফার নামে ঈশ্বরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে চারটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com