শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ১২:০৬ পূর্বাহ্ন

গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার

গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার

নিজস্ব প্রতিবেদক: পিএসজি তারকা নেইমারের রিয়াল মাদ্রিদ কিংবা বার্সেলোনায় পাড়ি জমানো নিয়ে গণমাধ্যমে যে গুঞ্জন উঠেছে তা একরকম উড়িয়েই দিলেন এই ব্রাজিলিয়ান। নিজের ইন্সটাগ্রাম পেজে এমনটিই ইঙ্গিত দিয়েছেন তিনি।

 
এদিকে ইতোমধ্যেই ইপিএল, লিগ কাপ জেতা ম্যানচেস্টার সিটির ফুটবলাররা এফএ কাপ জিতলেই বোনাস হিসেবে পাবেন ২০ মিলিয়ন পাউন্ড।

 

আর কোচ পেপ গার্দিওলাও সিটির সঙ্গে সম্পর্কটা বাড়িয়ে নেয়ার পরিকল্পনায় আছেন।

 

নতুন মৌসুমে নতুন মুখ নিয়ে দল সাজাতে চান ম্যানচেস্টার ইউনাইটেড কোচ সোলশায়ার। এসবের বিস্তারিত থাকছে প্রতিবেদনে।

 

বেশ কিছুদিন ধরেই বিভিন্ন গণমাধ্যমে গুঞ্জন শোনা যাচ্ছে নেইমারের পিএসজি ছাড়ার বিষয়ে। কোন কোন গণমাধ্যম বলছে রিয়াল মাদ্রিদ বস জিনেদিন জিদানের সুনজর আছে এই ব্রাজিলিয়ান তারকার ওপর।

 

আবার কারও কারও মতে, আগের ক্লাব বার্সেলোনায় হয়তো সামনে খুঁটি গাড়তে দেখা যেতে পারে নেইমারকে। তবে, গুঞ্জন যেমন বাতাসে ওড়ে, নেইমারের পিএসজি ছাড়ার ব্যাপারটিও যেনো উড়িয়ে দেয়ার মতই।

 

আর এবার সেটারই ইঙ্গিত দিলেন রেকর্ড পরিমাণ পারিশ্রমিক নিয়ে বার্সা থেকে পিএসজিতে যোগ দেয়া নেইমার। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে পোষ্ট দিয়ে লেখেন ”লিগ ওয়ান, সামনে আবার দেখা হবে”।

 

এদিকে নেইমারের বাবাও অস্বীকার করেছেন নেইমারের পিএসজি ছাড়ার বিষয়টি। উল্লেখ্য, ফরাসি ফুটবল ফেডারেশন কর্তৃক তিন ম্যাচ নিষেধাজ্ঞার কারণে চলতি মৌসুমে আর পিএসজির হয়ে মাঠে নামা হবে না নেইমারের।

 

এদিকে ইপিএল ও লিগ কাপের শিরোপা নিশ্চিত করা ম্যানচেস্টার সিটির ফুটবলারদের জন্য সুখবর থাকছে সামনে। এবার ঘরোয়া লিগ ট্রেবল জিতলেই ২০ মিলিয়ন পাউন্ড বোনাস পাবেন ফুটবলাররা।

 

তবে তার আগে ১৮ মে ওয়াটফোর্ডের বিপক্ষে এফএ কাপ জিততে হবে সিটিজেনদের।

 

এদিকে ইপিএল, লিগ কাপ কিংবা এফএ কাপ দিয়ে সন্তুষ্ট থাকতে চান না কোচ পেপ গার্দিওলা। ম্যান সিটির হয়ে অন্তত একবার চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততে চান এই স্প্যানিশ কোচ। আর সেজন্য এখনই নয়, এতিহাদে থাকতে চান ২০২১ মৌসুম পর্যন্ত।

 

এদিকে দলবদলের নতুন মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডে দেখা যেতে পারে বেশ কিছু নতুন মুখ। কারণ কোচ ওলে গানার সোলশায়ার দলে ভেড়াতে যাচ্ছেন অন্তত ৫ নতুন মুখ।

 

যেখানে সোলশায়ারের পছন্দের তালিকায় আছেন বরুশিয়া ডর্টমুন্ডের জেডন সানচো, ওয়েস্ট হ্যামের ডিক্ল্যান রাইস ও নাপোলির কালিদৌ কৌলিব্যালি। এদিকে, রেড ডেভিল শিবিরের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার রোমেলু লুকাকুকে দলে ভেড়াতে মুখিয়ে আছে ফরাসি জায়ান্ট পিএসজি।

 

আর এজন্য এডিনসন কাভানিকে ছাড়তেও রাজি আছে তারা। তবে, সোলশায়ারের সুনজর আছে বেলজিয়ান এই তারকার ওপর। তাই এখনই লুকাকু ইউনাইটেড ছাড়ছেন কিনা তা নিয়ে আছে সংশয়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com