মঙ্গলবার, ২১ মে ২০১৯, ১১:৪০ অপরাহ্ন

বিএনপির ভাঙ্গনে এজেন্ট হিসেবে কাজ করছেন পার্থ-ডা. ইরান; জাফরুল্লাহ’র অভিমত

বিএনপির ভাঙ্গনে এজেন্ট হিসেবে কাজ করছেন পার্থ-ডা. ইরান; জাফরুল্লাহ’র অভিমত

নিউজ ডেস্ক : ২০ দলীয় জোট বিরোধী কিছু কুচক্রী মহলের প্রলোভনে পড়ে আন্দালিব রহমান পার্থ ও ডা. মোস্তাফিজুর রহমান ইরান মিথ্যাচার করে বিভ্রান্তি ছড়াচ্ছেন বলে মনে করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

 

বিএনপিকে জোটে বদনাম করে জোটের ভাঙ্গন ত্বরান্বিত করে বিরোধী মহলকে খুশি করতে পার্থরা সঙ্গবদ্ধভাবে কাজ করছেন। বিএনপিকে রাজনীতিতে বদনাম করে সকল ধরণের জোটের বাইরে রাখতে দীর্ঘমেয়াদী মিশনে কাজ করছেন পার্থরা বলেও মনে করেন তিনি।

 

জোটের ভাঙ্গন সম্ভাবনা নিয়ে দোষারোপের বিষয়ে যাচাই করতে গেলে বাংলা নিউজ ব্যাংককে এসব কথা বলেন বিএনপিপন্থী এই বুদ্ধিজীবী।

 

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আজকে ২০ দলীয় জোটের যে ভাঙ্গনের সম্ভাবনা দেখা দিয়েছে তা আমার কাছে পূর্বপরিকল্পিত ষড়যন্ত্র মনে হয়েছে। পার্থ ও ডা. ইরানের মতো অকালপক্বরা রাজনীতির গভীরতা অনুধাবন করতে ব্যর্থ হয়েছেন। শুনেছি, কয়েকটি মহলের ইশারায় জোটের ভাঙ্গন সৃষ্টি করে বিএনপিকে নতুন করে বিতর্কিত করতে পার্থ ও ডা. ইরান এসব করছে। কয়েকটি পক্ষের পেইড এজেন্ট হিসেবে কাজ করছেন তারা। কিন্তু বিএনপির অসম্মানে তাদের কি অর্জন হবে সেটি আমার কাছে পুরোপুরি পরিষ্কার নয়।

 

তিনি কিছুটা ক্ষোভ নিয়ে বলেন, বিএনপিকে ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টে চাপে রাখতে রাজনীতির কৌশলী খেলায় মেতেছেন তারা। আমি স্পষ্ট বলতে চাই, রাজনৈতিক কিছু ভুল থাকলেও দুটি জোটের মূল দল কিন্তু বিএনপি। সাময়িকভাবে বিপর্যস্ত অবস্থায় থাকলেও বিএনপি কিন্তু এখনো শক্তিশালী দল। তবে যেভাবে বিএনপিকে কাবু করার জন্য বিভিন্ন জনকে ব্যবহার করা হচ্ছে তাতে আগামীতে বিএনপির জন্য রাজনীতি করাটা চ্যালেঞ্জিং হয়ে পড়বে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com