সোমবার, ২০ মে ২০১৯, ১১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আদালতের নির্দেশে রাসায়নিক প্রয়োগ ঠেকাতে নওগাঁর আম বাগানগুলোতে পুলিশের টহল রূপপুর প্রকল্পের “বালিশের দাম” নিয়ে আদালতের দারস্থ হলেন ব্যারিস্টার সুমন: শুনানি আজ রূপপুর প্রকল্পে ‘এক বালিশের খরচ ৬ হাজার ৭১৭ টাকা ’ তদন্তে কমিটি দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী গাইবান্ধায় জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা পাঁচ মাস পর মন্ত্রিসভায় রদবদল এনেছেন প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দীনকে শেষ শ্রদ্ধা রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ এক দম্পতী আটক নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও নারীর শ্লীলতাহানির অভিযোগ নওগাঁয় ‘আস্থার হাত’ নামে সেবামূলক সংগঠনের যাত্রা

মুক্তিযোদ্ধা শব্দের আগে ‘ভুয়া’ বলা যাবে না: হাইকোর্ট

মুক্তিযোদ্ধা শব্দের আগে ‘ভুয়া’ বলা যাবে না: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: কোনো মুক্তিযোদ্ধাকে ভুয়া বলে সম্বোধন না করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই সংক্রান্ত মামলার শুনানিকালে বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ নির্দেশ দেন।

 

 

আদালত হুঁশিয়ার করে বলেছেন, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও গণমাধ্যমের কেউ জাতির শ্রেষ্ঠ সন্তানদের ‘ভুয়া’ বলে সম্বোধন করলে তাদের তলব করা হবে।

 

 

আদালত আরো বলেছেন, মুক্তিযোদ্ধা সনদ ভুয়া হতে পারে, কিন্তু মুক্তিযোদ্ধারা কখনো ভুয়া হতে পারে না। তাই প্রকৃত মুক্তিযোদ্ধাদের অসম্মান করে ভুয়া মুক্তিযোদ্ধা শব্দের ব্যবহার করা যাবে না।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com