শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ০৯:৪২ পূর্বাহ্ন

নাটোর নলডাঙ্গায় মা ও শিশুর মৃতদেহ লাশ উদ্ধার

নাটোর নলডাঙ্গায় মা ও শিশুর মৃতদেহ লাশ উদ্ধার

শামীম পারভেজ – নাটোর প্রতিনিধিঃনাটোরের নলডাঙ্গা উপজেলার বাঁসিলা গ্রামে ঘরের ভেতর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মা ও পাশের ডোবা থেকে শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে।

 

পুলিশ ও স্থানীয়রা নারদ বার্তাকে জানায়, ঢাকায় কর্মরত গার্মেন্টস কর্মি মাহামুদুল হাসান মুন্নার স্ত্রী শারমিন বেগম ও শিশু পুত্র আব্দুল্লাহ রাতে ঘুমিয়ে পড়ে। সকালে দরজা ভেতর থেকে বন্ধ থাকতে দেখে পরিবারের সদস্যরা। কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করে। পরে দরজা খুলে ভিতরে ঢুকে গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

 

অপরদিকে বাড়ির পাশের ডোবা থেকে শিশু পুত্র আব্দুলাহর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরের পেছনে এটাচ বাথরুমের চালা দিয়ে প্রবেশ করে দুর্বৃত্তরা। পরে শারমিনকে হত্যা করে শিশুপুত্রকেও মেরে ডাবায় ফেলে দেয়। তবে কেন এ হত্যাকান্ড তা তাৎক্ষনিক ভাবে জানাতে পারেনি পুলিশ। এদিকে গৃহবধূ শারমিনের শরীরে ধর্ষনের কোন আলামত আছে কিনা এমন প্রশ্নে পুলিশ নারদ বার্তাকে জানায়, প্রাথমিক তদন্ত চলছে, তদন্ত শেষে এ বিষয়ে বলা যাবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com