সোমবার, ২০ মে ২০১৯, ১১:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আদালতের নির্দেশে রাসায়নিক প্রয়োগ ঠেকাতে নওগাঁর আম বাগানগুলোতে পুলিশের টহল রূপপুর প্রকল্পের “বালিশের দাম” নিয়ে আদালতের দারস্থ হলেন ব্যারিস্টার সুমন: শুনানি আজ রূপপুর প্রকল্পে ‘এক বালিশের খরচ ৬ হাজার ৭১৭ টাকা ’ তদন্তে কমিটি দেশবাসীর দোয়া চাইলেন প্রধানমন্ত্রী গাইবান্ধায় জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা পাঁচ মাস পর মন্ত্রিসভায় রদবদল এনেছেন প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দীনকে শেষ শ্রদ্ধা রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ এক দম্পতী আটক নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও নারীর শ্লীলতাহানির অভিযোগ নওগাঁয় ‘আস্থার হাত’ নামে সেবামূলক সংগঠনের যাত্রা

ইতালিয়ান কাপের শিরোপা জিতেছে লাজিও

ইতালিয়ান কাপের শিরোপা জিতেছে লাজিও

নিজস্ব প্রতিবেদক: রোমের অলিম্পিক স্টেডিয়ামে ফাইনালের লড়াইতে মাঠে সেরা ছিল না লাজিও। কিন্তু বদলি হিসেবে নামা মিলিনকোভিচ-স্যাভিচ আর কোরেয়ার শেষ দশ মিনিটের দুই গোলে চ্যাম্পিয়নের মুকুট পড়ে বিয়ানকোসেলেস্তিরা।
এতে জুভেন্টাসের টানা চার শিরোপা জয়ের ইতি টেনে ২০১৩ সালের পর আবারও ইতালিয়ান কাপ ঘরে তুলতে সক্ষম হলো লাজিও।

 
বলের দখল নিয়ে শুরুটা দারুণ করে আতালান্তা। ২৫ মিনিটে মার্তেন দি রুনের বাঁকানো ফ্রি-কিক লাজিও’র পোস্টে লেগে প্রতিহত হয়। ফিরতি বলে জাপাতার শটও ঠেকিয়ে দেয় লাজিও রক্ষণভাগ।
১৯৯৬ সালের পর প্রথম ফাইনালে খেলতে নামা আতালান্তা ধরে রাখে আধিপত্য। বিরতির পর লাজিও গোলরক্ষক টমাস স্ত্রাকোশাকে দারুণ এক সেভে বাধ্য করেন টিমোথি কাস্টাগনে। ৭৬ মিনিটে আবারো কাষ্ঠকাণ্ডে গোল বঞ্চিত হয় আতালান্তা। ডি বক্সের প্রান্ত থেকে নেয়া আলেজান্দ্রো গোমেজের শট ফেরে বার পোস্টে লাগে।

 
তবে বার পোস্ট বাধায় পড়তে হয়নি লাজিওকে। ৭৯ মিনিটে লুইস আলবার্তোর বদলি হিসেবে নামার তিন মিনিটের মধ্যেই ম্যাচের গোল খরা কাটান সার্জেল মিলিনকোভিচ-স্যাভিচ। বাঁ প্রান্ত থেকে ভেসে আসা লুকাস লিভা’র বাঁকানো কর্নার কিক জালে জড়িয়ে লাজিওকে লিড এনে দেন এ সার্বিয়ান মিডফিল্ডার।

 
৯০ মিনিটে জোয়াকিন কোরেয়ার গোলে ২-০ তে জয় নিশ্চিত করে লাজিও। বুদ্ধিদীপ্ত ফিনিশিংয়ে আতালান্তার স্বপ্ন চুরমার করে দেন ইতালিয়ান স্ট্রাইকার। সপ্তম শিরোপায় ইন্টার মিলানকে ধরে ফেললো লাজিও। এখন সামনে শুরু জুভেন্টার ও রোমা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com