শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ০৯:৩৪ পূর্বাহ্ন

রাজশাহীতে সু-সাইড নোটে প্রেমিকের নাম লিখে আত্মহত্যা তরুণীর

রাজশাহীতে সু-সাইড নোটে প্রেমিকের নাম লিখে আত্মহত্যা তরুণীর

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে সু-সাইড নোটে প্রেমিকের নাম লিখে আত্মহত্যা করলো স্মৃতী আকতার (২২) নামের এক তরুণী।বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা বেলতলা এলাকায় নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্মৃতী ওই এলাকার রাবি কর্মচারী মনিরুজ্জামান মনির ছোট কন্যা।

 

স্মৃতীর খালাতো বোন নুরনাহার বলেন, প্রতিবেশী হিমেলের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল এবং তারা দুজনে মৌখিক ভাবে বিয়ে করে। বিয়ের পর থেকে হিমেলের বাড়িতে কেউ না থাকলে হিমেল স্মৃতীকে তার নিজ বাড়িতে নিয়ে যায় এবং স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে তোলে। কিন্তু বাস্তবে সে কখনই বিয়ে করতে রাজি হয় না এবং অন্যত্র বিয়ে করে হিমেল। তাছাড়া হিমেলের বোন ও তার বাবা মা এ বিয়েতে বড় বাধা হয়ে দাঁড়ায়।

 

 

এ নিয়ে গত বুধবার বিকালে স্মৃতী হিমেলের সাথে দেখা করে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু হিমেল বিয়ে করবেনা বলে জানালে স্মৃতী বুধবার ভোরে কোন এক সময় নিজ শয়ন কক্ষে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করে। গতকাল সকাল ৯টার দিকে স্মৃতী তার ঘর থেকে বের হচ্ছেনা দেখে তার বোন মিলি তার ঘরের দরজায় গিয়ে ডাকা-ডাকি করে কোন সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়।

 

 

পরে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙ্গে স্মৃতীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। এদিকে স্থানীয়রা জানায়, গত প্রায় দেড় বছর পূর্বে স্মৃতীর পায়েল নামের এক ছেলের সাখে বিয়ে হয় এবং তারা দেড় বছর সংসার করার পর পায়েল তাকে ডিভোস দেয়। জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ শাহাদাত হোসেন খান বলেন, স্মৃতীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

সু-সাইড নোটে লিখা প্রেমিক হিমেলের বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে সু-সাইড নোটের বিষয়টি তদন্ত করে দেখা হবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com