রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু

লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু

নিউজ ডেস্ক: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যাত্রীবাহী লঞ্চের অগ্রিম টিকিট সোমবার থেকে বিক্রি শুরু হচ্ছে। এ ছাড়া আগামী ৩০ মে থেকে চালু হবে যাত্রীবাহী বিশেষ লঞ্চ সার্ভিস।এর আগে রোববার ঢাকা নদী বন্দরের সদরঘাট টার্মিনালের নতুন ভবনের সভাকক্ষে ঈদ প্রস্তুতিমূলক সমন্বয় কমিটির সভায় এসব সিদ্ধান্ত জানানো হয়।ঢাকা নদীবন্দরের (সদরঘাট) যুগ্ম-পরিচালক (নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা) আলমগীর কবির বাংলার আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সভায় জানানো হয়, টার্মিনাল ভবনের টিকিট কাউন্টার থেকে এই অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। এ ছাড়া দক্ষিণাঞ্চলে যাতায়াতকারী বেশ কয়েকটি লঞ্চের অনলাইনেও টিকিট বিক্রি করা হবে। পাশাপাশি যাত্রীদের চাহিদা অনুযায়ী ৩০ মে থেকে ০৮ জুন পর্যন্ত স্পেশাল লঞ্চ সার্ভিসের ব্যবস্থা করা হবে।

এদিকে বিআইডব্লিউটিএ-এর চেয়ারম্যান কমডোর এম মাহবুব-উল ইসলাম বলেন, লঞ্চ কেবিনের আগাম টিকিট ৩০ শতাংশ অনলাইনে এবং ৭০ শতাংশ টিকিট সংশ্লিষ্ট লঞ্চ কর্তৃপক্ষ নির্ধারিত কাউন্টারে বিক্রি করবে।

প্রধান দফতর হতে ১৪টি প্রবেশ পথ ও গ্যাংওয়েতে যাত্রী নিয়ন্ত্রণের জন্য মনিটরিং টিম গঠন করা হবে। এ ছাড়া কর্তৃপক্ষের নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় করার অভিযোগ পেলে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com