সোমবার, ১৭ জুন ২০১৯, ০৭:২০ পূর্বাহ্ন

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক -৮১

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক -৮১

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগর ও জেলার যৌথ অভিযানে ৮১ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে, গত সোমবার দিবাগত রাত থেকে শুরু করে  মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে মহানগর পুলিশ ৩৯ জনকে আটক করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন, আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস। অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১১ জন, রাজপাড়া থানা-০৬ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৩ জন, বেলপুকুর থানা-০২ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০৪ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৬ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ আজিরুল ইসলাম(২৩)কে ৪৯ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ সেলিম কে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ শরিফুল ইসলাম(৪৯)কে ০৩ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রাজু আহম্মেদ(৩৭), মোঃ আরিফ(২৪) দ্বয়কে ০৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আলম(২৬) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মোঃ মারুফ হোসেন(৪০)কে ০২ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ রবিউল ইসলাম(৪৮)কে ৬০ গ্রাম গাঁজাসহ আটক করে।

 

 

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ কাঞ্চন আলী(২৮), মোঃ রিপন আলী(৩০)দ্বয়কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ শিশির হোসেন ওরফে কাওছার(২১)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে, জিয়ারুল হক(৪২)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে। জানতে চাইলে আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নগরীর মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে ও মাদক নিমূলে পুলিশের চলামান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

অপরদিকে, রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ৪২ জনকে আটক করেছে। গত সোমবার দিবাগত রাত থেকে শুরু করে  মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়েছে। অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ০৫ জন, মোহনপুর থানা ০৮ জন, পুঠিয়া থানা ০৪ জন, বাগমারা থানা ০৪ জন, দূর্গাপুর থানা ০৩ জন, চারঘাট মডেল থানা ০৭ জন, বাঘা থানা ০৪ জনকে আটক করে। যার মধ্যে ২৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১২ জনকে মাদকদ্রব্য এবং অন্যান্য মামলায় ০৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী থানা এলাকায় বিজিবি অভিযান চালিয়ে মোঃ হাসিবুল ইসলাম (৪০) কে ২০০ গ্রাম গাঁজাসহ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মোঃ আব্দুল হাই (৩৫) কে ১৫পিচ ইয়াবাসহ, এবং থানা পুলিশ মোঃ রবিউল আওয়াল ওরফে রবু (৪৭)কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ শাফিউল (২৫) কে ৪০ গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মোঃ শামীম হোসেন (৪১) ও মোঃ মকবুল হোসেন (২৮)দ্বয়কে ০৮ গ্রাম হেরোইনসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ মজিবর রহমান (২৭) কে ০৭ পিচ ইয়াবা ও শ্রী তাপস (৩০) কে ৫৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে। চারঘাট থানা পুলিশ মোঃ শাহিন আলম সাগর (২৭), ২নং মোঃ রিপন ইসলাম (৩০), মোঃ লিটন আলী (৩০) ও মোঃ আল-মাসুদুর ইসলাম অন্তর(২১) গণকে ৩২ পিচ ইয়াবাসহ আটক করে।

 

 

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। জানতে চাইলে রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে জেলার জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে ও মাদক নিমূলে পুলিশের চলামান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।  মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com