বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রকৃতপক্ষে আ’ লীগ সরকারই আলেমদের কল্যাণে কাজ করে : মেয়র লিটন ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী আজ প্রাথমিক শিক্ষকদের চর এলাকায়, আসছে চর ভাতা প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানা প্রকল্প গ্রহণ করেছে সরকার, রাসিক মেয়র অপহরণ নয় প্রেমের টানে প্রেমিকের সঙ্গে পালিয়েছিল স্কুলছাত্রী : পুলিশ সুপার রাজশাহীতে ছেলে হারানো ডিডির সূত্র ধরে ল্যাপটপ উদ্ধার: শিক্ষার্থী আটক রাজশাহীর ভদ্রা পার্কে আপত্তিকর অবস্থায় ৯ শিক্ষার্থী ধরা গোদাগাড়ীতে স্ত্রীর উপর অভিমান করে প্রবাসী যুুবকের আত্মহত্যা বাগমারায় জেলা প্রশাসকরে মতবিনিময় সভা রাজশাহীর বঙ্গবন্ধু হাইটেক পার্কে কাজের সুযোগ হবে ১৪ হাজার তরুণের

বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে ৯৬৮০ জন নিয়োগ

বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে ৯৬৮০ জন নিয়োগ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পুলিশে ‘ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)’ পদে ৯,৬৮০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা নির্ধারিত সময়ে নিজ নিজ জেলা পুলিশ লাইনস ময়দানে বাছাইতে অংশগ্রহণ করতে পারেন।

 

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ পুলিশ

 

পদের নাম: ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)
পদসংখ্যা: ৬,৮০০ জন পুরুষ ও ২,৮৮০ জন নারী
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/সমমান। উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ ২.৫০
বয়স: ০১ জুন ২০১৯ তারিখে ১৮-২০ বছর। মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে ৩২ বছর
বৈবাহিক অবস্থা: অবিবাহিত

 

শারীরিক যোগ্যতা: পুরুষের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। বুকের মাপ স্বাভাবিক ৩১ ও স্ফীত ৩৩ ইঞ্চি। মুক্তিযোদ্ধা কোটায় পুরুষের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। বুকের মাপ স্বাভাবিক ৩০ ও স্ফীত ৩১ ইঞ্চি।

 

উপজাতীয় কোটায় পুরুষের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। বুকের মাপ স্বাভাবিক ৩১ ও স্ফীত ৩৩ ইঞ্চি। নারীর ক্ষেত্রে সব কোটায় উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। ওজন, উচ্চতা ও বয়স অনুযায়ী নির্ধারণ করা হবে।

 

প্রশিক্ষণ: ৬ মাস
প্রশিক্ষণ ভাতা: ৭৫০ টাকা
শিক্ষানবিশকাল: ২ বছর
শর্ত: ২ বছর পর কনস্টেবল পদে স্থায়ী
নিয়োগের পর বেতন: ৯,০০০-২১,৮০০ টাকা


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com