সোমবার, ১৭ জুন ২০১৯, ০৯:৩৬ পূর্বাহ্ন

সালমান-ভক্তদের জন্য সুখবর!

সালমান-ভক্তদের জন্য সুখবর!

নিজস্ব প্রতিবেদক: এবারের ঈদুল ফিতরে মুক্তি পেতে চলেছে চলতি বছরের বহুল প্রতীক্ষিত হিন্দি সিনেমা ‘ভারত’। উত্তেজিত বলিউড সুপারস্টার সালমান খান। আর সালমান-ভক্তদের জন্য সুখবর। ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদন বলছে, ঈদে মুক্তি পেতে চলা সালমানের সিনেমার টিকেটের দাম বাড়ছে না।

 

 

বলিউডের তিন ‘খান’ সুপারস্টার শাহরুখ, আমির ও সালমান। তাঁদের সিনেমার টিকেটের দাম সাধারণত বেশিই হয়। আমির খানের ‘ধুম থ্রি’ ও ‘থাগস অব হিন্দোস্তান’, শাহরুখ খানের ‘জিরো’র টিকেটের দাম বাড়ানো হয়েছিল, কিন্তু সালমানের ‘ভারত’-এর টিকেটের দাম বাড়ানো হবে না বলেই জানিয়েছে প্রতিবেদনগুলো।

 

 

ভারতের সংবাদমাধ্যম ডিএনএ প্রতিবেদনে জানিয়েছে, নির্মাতা-প্রযোজক করণ জোহরের আসন্ন ‘তাখত’ ছবির টিকেটের দাম বাড়বে। একটি পোর্টালের বরাত দিয়ে প্রতিবেদনটি আরো জানিয়েছে, এই পথ অনুসরণে আগ্রহী নন ‘ভারত’ নির্মাতারা। তাঁরা চান, সব শ্রেণির দর্শক যেন ‘ভারত’ দেখতে পারেন।

 

 

একটি সূত্র পোর্টালটিকে বলেছে, প্রত্যেক বড় সিনেমারই সাধারণত টিকেটের দাম বাড়তি হয়, যাতে শুরুর সপ্তাহান্তে সর্বাধিক আয় করা সম্ভব হয়। কিন্তু সালমান খান এই মতের পক্ষে নন। সব শ্রেণির দর্শক যাতে প্রেক্ষাগৃহমুখি হন, সে জন্য টিকেটের দাম আয়ত্তে থাকার পক্ষে মত তাঁর। অতীতেও টিকেটের দাম বাড়ানোর বিপক্ষে মত দিয়েছিলেন সালমান। আর এবারও নিজের চিন্তায় অটল সুপারস্টার।

 

 

সূত্রটি আরো জানিয়েছে, রণবীর সিংয়ের ‘সিম্বা’র টিকেটের মতোই ‘ভারত’-এর টিকেটমূল্য রাখা হবে। ‘কলঙ্ক’ ছবির টিকেটের মূল্যের চেয়েও কম হবে। সালমান ও তাঁর টিম চাইছেন, এবারের ঈদে যেন অধিক সংখ্যক দর্শক প্রেক্ষাগৃহমুখি হন।

 

 

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com