সোমবার, ১৭ জুন ২০১৯, ১১:০২ অপরাহ্ন

ক্রিকেট নিয়ে মাহির বাজি

ক্রিকেট নিয়ে মাহির বাজি

শুরু হয়ে গিয়েছে বিশ্বকাপ ক্রিকেট। আর এই ক্রিকেট নিয়ে সারা বিশ্বে উম্মাদনার শেষ নেই। সেই কাতারে আছেন শোবিজ ভূবনের নানা তারকা। তাদেরই একজন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত নায়িকা মাহিয়া মাহি।

বিশ্বকাপ ক্রিকেটে শনিবার বিকেলে ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। টসে জয় লাভ করে ফিল্ডিং এর সিধান্ত নিয়েছেন বাংলাদেশ। আর এই বাংলাদেশ-ইংল্যান্ডের ম্যাচকে নিয়েই মাহি বাজি ধরেছেন তার স্বামীর সঙ্গে।

বাজি ধরা নিয়ে মাহি বলেন, আমার ভালোবাসার টিম বাংলাদেশ। আমার প্রত্যাশা, আমার টিম ট্রফি জিতবে। আমার বিশ্বাস ইংল্যান্ডকে হারাবে বাংলাদেশ। বাংলাদেশ এখন নিজের অবস্থান শক্ত করেছে। যে কোন দেশের সঙ্গে মোকাবেলা করার ক্ষমতা এখন আবাদের টিমের আছে।

বাজি ধরা প্রসঙ্গ টেনে মাহি হাসতে হাসতে বলেন, আমি আর আমার স্বামী খেলা নিয়ে মজা করে বাজি ধরি। বাজিগুলো বেশিরভাগই এমন হয়- আমি জিতলে, আমাকে খাওয়াতে হবে। বহুবার জিতেছি, হেরেছিও।

টাকা নিয়ে আমার স্বামী অপুর সঙ্গে বেশি বাজি ধরি। একবার ভারত-বাংলাদেশ খেলা নিয়ে ওর সঙ্গে ২৫ হাজার টাকা বাজি ধরি। আরেকবার ৫০ হাজার টাকা বাজি ধরে হেরে যাই। অপুকে টাকাগুলো দিতে খুব কষ্ট লেগেছিল।

মাহি বর্তমানে সংগীতনির্ভর চলচ্চিত্র ‘দাগা’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘দাগা’ পরিচালনা করছেন দহন খ্যাত নির্মাতা রায়হান রাফি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com