সোমবার, ১৭ জুন ২০১৯, ০৮:৩৪ পূর্বাহ্ন

উন্নয়ন দেখতে আমার এলাকায় ছুটে আসবে মানুষ: শেখ তন্ময়

উন্নয়ন দেখতে আমার এলাকায় ছুটে আসবে মানুষ: শেখ তন্ময়

নিউজ ডেস্ক: বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই আমি বাগেরহাটের উন্নয়নের জন্য এখান থেকে নির্বাচন করিনি। বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে এখান থেকে নির্বাচন করেছি। আগামীতে আমার এলাকা অর্থাৎ বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনের উন্নয়ন দেখতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসবে মানুষ।

রোববার বিকেলে বাগেরহাট জেলা পরিষদ মিলনায়তনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ সারহান নাসের তন্ময় বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের প্রবীণ নেতাদের মূল্যায়ন করতে হবে। তাদের অনেক ত্যাগের বিনিময়ে আজ আওয়ামী লীগ এই অবস্থায় এসেছে। আমাদের সবার দায়িত্ব হচ্ছে প্রবীণদের সম্মান করা। আওয়ামী লীগের প্রবীণ নেতাদের মূল্যায়ন ও সম্মান করতে হবে।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এম এ মতিন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন প্রমুখ।

ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। এর আগে এমপি শেখ সারহান নাসের তন্ময় বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখেন ও এলাকাবাসীর খোঁজখবর নেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com