শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

নড়িয়ায় ১ জন’কে কুপিয়ে হত্যার অভিযোগ !

নড়িয়ায় ১ জন’কে কুপিয়ে হত্যার অভিযোগ !

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইয়াকুব আলী ছৈয়াল (৫০) নামে ১ জন ব্যবসায়ী’কে প্রতিপক্ষরা কুপিয়ে হত্যা করেছে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে ভোজেশ্বর ইউনিয়নের চন্দনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী ছৈয়াল চান্দনী গ্রামের মৃত আরশেদ আলী ছৈয়ালের ছেলে।

 
ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নুরুল হক বেপারী সূত্রে জানা যায়, সোমবার সকাল ৯টার দিকে স্থানীয় ইট, বালু ও রড, সিমেন্টের ব্যবসায়ী ইয়াকুব তার বাড়ি থেকে মোটর সাইকেলযোগে কলাবাগান যাচ্ছিল। এ সময় আবু সিদ্দিক ঢালী’র বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মোটর সাইকেল থামিয়ে তাকে নামানো হয়।

 

তাকে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠিয়ে দেন। ঢাকা নেওয়ার পথে বেলা সাড়ে ১২টার দিকে ইয়াকুব আলী ছৈয়াল মারা যান।

 
এদিকে জানা গেছে, আওয়ামীলীগ নেতা ও ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান নুরুল হক বেপারী’র সাথে ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ শিকদারের সাথে দীর্ঘদিন যাবৎ রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল।

 

 

নুরুল হক বেপারী’র ছোট ভাই একেএম ইসমাইল হক নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। অপরদিকে আলী আহম্মেদ শিকদারের ছেলে ভোজেশ্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শিকদারও নড়িয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে ছিলেন। পরে তিনি (শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের কথায়) দলীয় প্রার্থীকে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়ে ছিলেন বলেও জানা যায়।

 

 
এ ব্যাপারে নড়িয়া থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত কয়েক জনের নাম পাওয়া গেছে। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com