বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৯:০৬ পূর্বাহ্ন

টস জিতল বৃষ্টি

টস জিতল বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: সাউথাম্পটনে বৃষ্টিতে সোমবার দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ ধুয়ে গিয়েছে। মঙ্গলবার বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে বাংলাদেশ মুখোমুখি শ্রীলঙ্কা। লঙ্কানদের বিপক্ষে জয়ের জন্য মরিয়া মাশরাফি বাহিনী।

 

 

তাদের সেই আশায় জল ঢেলে দিতে প্রস্তুত বৃষ্টি। ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে এদিন টস হবার কথা স্থানীয় সময় ১০টায় (বাংলাদেশ সময় ৩টা)। যদিও পিচ ও আউট ফিল্ডের প্রায় অর্ধেকটা ঢাকা থাকায় এখনও টস হয়নি।

 

 

আইসিসির ম্যাচ অফিসিয়ালদের পক্ষ থেকে জানানো হয়েছে সাড়ে ১০টার দিকে আম্পায়ররা মাঠে আসবেন পর্যবেক্ষণের জন্য।এদিকে ম্যাচের আগে বেশ আত্মবিশ্বাসী টাইগাররা। চার বছর আগে বিশ্বকাপের কোয়ার্টারফাইনালে উঠেছিল বাংলাদেশ।

 

 

এবার তাদের সামনে শেষ চারে যাওয়ার সুযোগ রয়েছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুরন্ত জয় তাদের মনোবল অনেকটা বাড়িয়ে দিয়েছে। কিন্তু নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের কাছে তাদের হারতে হয়েছে। আজ শ্রীলঙ্কাকে হারিয়ে জয় ফিরতে চায় স্টিভ রোডসের শিষ্যরা।বিশ্বকাপে শ্রীলঙ্কার অভিযান রীতিমত ঝুঁকিপ্রবণ এখন।

 

 

নিউজিল্যান্ডের কাছে ১৩৬ রানে গুটিয়ে যেতে হয়েছিল দ্বীপরাষ্ট্রের দেশটিকে। আফগানিস্তানের বিপক্ষে জয় ছিনিয়ে নিয়েছে তারা। ওয়াই


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com