বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৮:২৬ পূর্বাহ্ন

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর-নজিপুর রোডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

 

 

মহাদেবপুর-নজিপুর রোডে তিন বন্ধু বিজয়পুর গ্রামের আব্দুস সামাদের ছেলে মোঃ সাগর (১৯), দুলাল হোসেনের ছেলে মোহাম্মদ শরীফ (১৯) ও গোলাম রসুলের ছেলে মোহাম্মদ রুহানি (১৮) নামের তিন বন্ধু সাগরের দুলাভাইয়ের মোটরসাইকেল নিয়ে মহাদেবপুর থেকে নিজ বাড়ি বিজয়পুরে ফিরছিলো।

 

 

এসময় উল্টোদিক থেকে আসা অজ্ঞাত এক যানবাহনের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষের ফলে ঘটনাস্থলে মোহাম্মদ রুহানি ও মোহাম্মদ শরীফ নিহত হয়। গুরুতর আহত অবস্থায় মোহাম্মদ শরীফকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় রাস্তার মাঝে তার মৃত্যু হয়।

 

 

নিহত তিনজনের বাড়ি মহাদেবপুর উপজেলার এনায়েতপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামে। ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, অজ্ঞাত এক যানবাহন এসে তিন বন্ধুর মোটর বাইকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাস্তায় এক বন্ধুর মৃত্যু হয়।

 

 

যে যানবাহনটি মটর বাইকটিকে ধাক্কা মেরে ছিল তার কোন খবর এখনো তারা পাননি বা ধাক্কা দেওয়া যানবাহন কে এখনো তারা শনাক্ত করতে পারেননি। এ ঘটনায় মহাদেবপুর থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com