সোমবার, ১৭ জুন ২০১৯, ১০:৩৪ অপরাহ্ন

বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখা হলো না বাবা-ছেলের

বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখা হলো না বাবা-ছেলের
বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখা হলো না বাবা-ছেলের

গাজীপুরের কাপাসিয়ায় বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখা হলো না বাবা ও ছেলের। খেলা দখার জন্য বাঁশের খুঁটিতে টেলিভিশনের অ্যান্টেনা লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, রায়েদ ইউনিয়নের কালডাইয়া গ্রামের মো. এমারত হোসেন (৪৫) এবং তার ছেলে মো. সেলিম (২১)। বাবা এমারত ছিলেন একজন মৌসুমী ফল বিক্রেতা। আর সেলিম স্থানীয় একটি কলেজে লেখাপড়া করার পাশাপাশি একটি কারখানায় চাকরি করতেন।

রায়েদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সফিকুল হাকিম মোল্লা হিরণ জানান, উপজেলার কালডাইয়া গ্রামে স্যাটেলাইট টেলিভিশনের কেবল (ডিশ) সংযোগ নেই।

খেলা দেখার জন্য এমারত ও তার ছেলে একটি কাঁচা বাঁশের খুটির মাথায় অ্যান্টেনা বেঁধে মাটিতে পোঁতার চেষ্টা করছিলেন। কিন্তু ঠিকমত না হওয়ায় বাঁশটি কাত হয়ে পাশের ৪২০ ভোল্টের বিদ্যুৎ লাইনের উপর গিয়ে পড়ে। তাতে কাঁচা বাঁশ বিদ্যুতায়িত হয়ে বাবা-ছেলে দুজনই বিদ্যুৎপৃষ্ট হয়।

এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে রাত ৮টার দিকে তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই বাবা-ছেলের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com