শনিবার, ২০ জুলাই ২০১৯, ০৬:১০ অপরাহ্ন

বেনাপোল সীমান্তে ২ কোটি টাকার স্বর্ণের বারসহ আটক-৪

বেনাপোল সীমান্তে ২ কোটি টাকার স্বর্ণের বারসহ আটক-৪

ইয়ানূর রহমান : যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালী বিজিবি চেকপোষ্ট থেকে ২ কোটি ১০ লাখ ৩২ হাজার টাকার ৪১ পিস  (৫ কেজি) স্বর্ণের বারসহ ৪ জন স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বিজিবি।
আটককৃতরা হলো- মাদারীপুর জেলার রাজৈর থানার টেকেরহাট গ্রামের কাজী সরোয়ারের ছেলে আনিছুর রহমান (২৪), খুলনা জেলার ফুলবাড়ি গেটের শাহজাদ মোল্যার ছেলে রিয়াজ মোল্যা (২৪), নড়াইল জেলার নড়াগাতি থানার টোনা গ্রামের আব্দুল মান্নান এর ছেলে সবুজ মৃধা ওরফে সুমন (২১) ও ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বড়বল্লা গ্রামের মনিরুজ্জামানের ছেলে তানভীর জামান (১৮)।
যশোর ৪৯  ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চোরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে নিজস্ব গোয়েন্দা তৎপরতার ধারাবাহিকতায় ৪৯ বিজিবি’র ইন্টিলিজেন্স দল জানতে পারে যে, ঢাকা হতে বেনাপোলগামী বাসে স্বর্ণ পাচারকারী দল স্বর্ণের বার পাচারের উদ্দেশ্যে ভারত যাবে।
সেই মোতাবেক বেনাপোল পোর্ট থানার আমড়াখালী চেকপোষ্ট থেকে সকাল ৬ টার সময় দেশ ট্রাভেলস এর বেনাপোল মুখী (ঢাকা মেট্রো-ব-১৪-৮৩০০) এর একটি যাত্রীবাহি বাস তল্লাশি করে ২৬ টি স্বর্ণের বার সহ দুইজনকে আটক করা হয়। এরপর সাড়ে ৭ টার সময় ঈগল পরিবহনের (ঢাকা মেট্রে-ব-১৪-৯৬৭৩) একটি যাত্রীবাহি বাস তল্লাশি করে ১৫ টি স্বর্ণের বার সহ দুইজনকে আটক করা হয়।
আটককৃত স্বর্নের ওজন ৪ কেজি ৭৮০ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের মুল্য ২ কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা বলে তিনি জানান।
আটককৃত ৪ জন স্বর্ণ পাচারকারীকে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় স্বর্ণসহ হস্তান্তর করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com