বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৫:৩৯ অপরাহ্ন

নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-৭১

নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-৭১

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে ৭১ জনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত থেকে শুরু করে আজ রবিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়। এর মধ্যে, থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৫ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

 

 

যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্য, জামায়াত কর্মী ১ জনসহ অন্যান্য অপরাধে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ জুয়েল ওরফে রুবেল(২৫)কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ জাহিদুল ইসলাম(৪২)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোসাঃ বেগম(৪২)কে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করে, মোঃ নাজমুল হুদা মোহন(২৯)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ আকবর আলী ওরফে মোংলা(২২) ও মোঃ কামরুল(২০)দ্বয়কে ২ বোতল দেশীয় তৈরি ঈঅজঊডঝ সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ ফরমান আলী(২২)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ মিঠু(২৯)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোসাঃ মেহেরুন(৫৬)কে ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করে, মোঃ তামিম(২৩)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

 

 

বেলপুকুর থানা পুলিশ মোঃ বকুল হোসেন(৩৫)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ ফরহাদ রেজা(২৫)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ ইরাক(৪০)কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে, মোঃ সোনারুল ইসলাম(২৫)কে ১৫ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ রায়হান আলী(২০)কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। এছাড়াও মতিহার থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোঃ হাসান আলী(৪০)নামক জামায়াত কর্মীকে গ্রেফতার করে। জানতে চাইলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, নগরীর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

অপরদিকে, রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ৩০ জনকে আটক করেছে। গতকাল শনিবার দিবাগত রাত থেকে শুরু করে আজ রবিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়েছে। অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৮ জনকে আটক করে। যার মধ্যে ২৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে, গোদাগাড়ী থানা পুলিশ যাচিন্তা বিশ্বাস (৩৮) কে ১০ লিটার দেশীয় চোলাইমদসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ রইচ উদ্দিন (৪৮) কে ১২ লিটার দেশীয় চোলাইমদ আটক করে।

 

 

বাঘা থানা পুলিশ মোঃ ইদ্রিস মোল্লা (৪৮) কে ১০০ গ্রাম হেরোইনসহ, মোঃ আসাতুজ্জামান ওরফে হিরো (৩০) ও মোঃ রাসেল আহম্মেদ (২৪) দ্বয়কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে। জানতে চাইলে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com