শনিবার, ২০ জুলাই ২০১৯, ০৫:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পরের দিন পরিচ্ছন্ন শহর পাবেন নগরবাসী : মেয়র অভিযোগ প্রমাণ করতে না পারলে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী সাপাহারে মডেল মসজিদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন খাদ্যমন্ত্রী রংপুর বিভাগে প্রথম স্থান অর্জন করলেন জুবায়ের আনাম রাণীনগরে ছোট যমুনা নদীর ভেঙ্গে যাওয়া অংশে চলছে মেরামতের কাজ মহাদেবপুরে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা সোনামসজিদে অস্ত্র মামলায় গ্রেফতার ১ নওগাঁর পোরশায় ৯১৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে একমত নয় হিন্দু সম্প্রদায় চীনে বিস্ফোরণে নিহত ১২

সেনাবাহিনীতে দক্ষতা সততা বিবেচনায় পদোন্নতির নির্দেশ

সেনাবাহিনীতে দক্ষতা সততা বিবেচনায় পদোন্নতির নির্দেশ

নিউজ ডেস্ক: সেনাবাহিনীতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস, নেতৃত্ব ও পেশাগত দক্ষতা, শৃঙ্খলা, সততা ও আনুগত্য বিবেচনায় নিয়ে পদোন্নতি দিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। রোববার (১৬ জুন) সেনাসদর কনফারেন্স হলে (হেলমেট) সেনাসদর নির্বাচনী পর্ষদ-২০১৯ উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

পাঁচ দিনব্যাপী আয়োজিত এ পর্ষদের মাধ্যমে কর্নেল থেকে ব্রিগেডিয়ার জেনারেল এবং লে. কর্নেল থেকে কর্নেল পদবিতে পদোন্নতির জন্য সিদ্ধান্ত নেয়া হবে। সেনাবাহিনীর সর্বোচ্চ নীতিনির্ধারণী পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত এ পর্ষদের মাধ্যমে সেনাবাহিনীর ভবিষ্যৎ জ্যেষ্ঠ নেতৃত্বের জন্য যোগ্য ও দক্ষ অফিসাররা সরকারের অনুমোদন সাপেক্ষে পদোন্নতি পাবেন। আইএসপিআর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

প্রধানমন্ত্রী পদোন্নতির জন্য অফিসারদের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস, পেশাগত দক্ষতা, নেতৃত্বের গুণাবলি, শৃঙ্খলার মান, সততা, বিশ্বস্ততা ও আনুগত্য এবং সর্বোপরি নিযুক্তিগত উপযোগিতার ওপর গুরুত্বারোপ করতে উপদেশ দেন।

এর আগে প্রধানমন্ত্রী সেনাসদরে পৌঁছালে তাকে স্বাগত জানান সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি। এছাড়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, প্রেস সচিব ইহসানুল করিম, সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com