বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৫:৩৯ অপরাহ্ন

আমতলীতে ৭০পিচ ইয়াবাসহ দুইজন গ্রেফতার

আমতলীতে ৭০পিচ ইয়াবাসহ দুইজন গ্রেফতার

আমতলী (বরগুনা) প্রতিনিধি: আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের উত্তর সোনাখালী গোডাঙ্গা গ্রাম থেকে পুলিশ শহিদ সরদার (৩৫) ও খবির হাওলাদার (৩৪) কে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে।

 

 

পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১০.৩০ টার দিকে উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের গোডাঙ্গা গ্রামের সিরাজ উদ্দিন খান বাড়ীর সামনের কাঁচা রাস্তা থেকে আমতলী থানার এসআই ইউসুফ আলী হাওলাদারের নেতৃত্বে গাজীপুর পুলিশ ফাঁড়ির এএসআই তাইফুর ও এএসআই নাজমুলসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ইয়াবা বেচাকেনার সময় গোডাঙ্গা গ্রামের মৃত্যু আঃ খালেক সরদারের পুত্র শহিদ সরদার ও একই এলাকার মৃত্যু ফজলুল হক হাওলাদারের পুত্র খবির হাওলাদারকে আটক করে।

 

 

 

এ সময় ক্রেতা আঠারোগাছিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য মামুন শিকদার পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় শহিদ ও খবিরের শরীর তল্লাসী করে ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। শহিদ সরদার ও খবির এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা ও সেবন করে আসছে।

 

 

 

আমতলী থানার এসআই মোঃ ইউসুফ আলী হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহিদ সরদার ও খবির হাওলাদারকে গ্রেফতার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মামুন শিকদার নামের একজন ইউপি সদস পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

 

 

 

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, এ ব্যাপারে তিন জনের নামে আমতলী থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com