শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৮:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় ঐক্যফ্রন্ট টিকবে না: কাদের এসএসসি পরীক্ষা ২০১৯: প্রশ্নফাঁসকারী চক্রকে ধরতে মাঠে থাকছে আইনশৃঙ্খলা বাহিনী গণতন্ত্রের প্রতি অনীহা ও পরনির্ভরশীলতার কারণে বিএনপি জোটের অধঃপতন লিঙ্গবৈষম্য কমিয়েছে, নারীর উন্নয়নে আরও নিশ্চিত হতে বদ্ধপরিকর সরকার সরকারের লক্ষ্য উন্নত রাষ্ট্র গড়া, সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্র-ভারতের চেয়েও এগিয়ে প্রশ্নফাঁস রোধে ফেসবুকে ছদ্মবেশে ঘুরছে আইন শৃঙ্খলা বাহিনী রাণীনগরে উপজেলা নির্বাচনে আ’লীগে নতুন মুখের হিড়িক ॥ নিরব ভ’মিকায় বিএনপি খাদ্যে ভেজাল প্রতিরোধে প্রতিটি জেলায় টিম গঠন করতে হবে- খাদ্যমন্ত্রী সাবেক মহিলা আ.লীগ সভাপতি আশরাফুন্নেছা আর নেই রাঙ্গামাটির জেলা প্রশাসক মামুনুর রশিদের কাপ্তাইয়ে বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন

বেনাপোল সীমান্তে নারী-পুরুষ ও শিশুসহ আটক -১৪

ইয়ানূর রহমান ঃ বেনাপোল সীমান্ত থে‌কে ১৪ নারী-পুরুষ ও শিশু আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। ত‌বে এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি বি‌জি‌বি সদস্যরা।
মঙ্গলবার দুপুরে আমড়াখালী চেকপোষ্ট থে‌কে বিজিবি সদস্যরা তা‌দের আটক করে। আটককৃতদের বাড়ী পিরোজপুর, বাগেরহাট ও বরিশাল জেলায়।যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক জানান, অবৈধভা‌বে ভারত সীমান্ত পাড়ি দি‌য়ে বেশ কিছু নারী-পুরুষ বেনাপোল থেকে ছে‌ড়ে আসা বিআরটিসি পরিবহন করে যশোরের দিকে যাচ্ছে। এমন সময় আমড়াখালী বিজিবি চেক‌পোস্ট থে‌কে উক্ত প‌রিবহ‌নে অভিযান চালিয়ে ৯ পুরুষ, ৩ নারী ও ২ শিশু কে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে অ‌বৈধ অনুপ্র‌বে‌শের দা‌য়ে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা সোপর্দ করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com