শনিবার, ২০ জুলাই ২০১৯, ০৫:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পরের দিন পরিচ্ছন্ন শহর পাবেন নগরবাসী : মেয়র অভিযোগ প্রমাণ করতে না পারলে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী সাপাহারে মডেল মসজিদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন খাদ্যমন্ত্রী রংপুর বিভাগে প্রথম স্থান অর্জন করলেন জুবায়ের আনাম রাণীনগরে ছোট যমুনা নদীর ভেঙ্গে যাওয়া অংশে চলছে মেরামতের কাজ মহাদেবপুরে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা সোনামসজিদে অস্ত্র মামলায় গ্রেফতার ১ নওগাঁর পোরশায় ৯১৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে একমত নয় হিন্দু সম্প্রদায় চীনে বিস্ফোরণে নিহত ১২

বরগুনায় চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে বিএমএ’র মানববন্ধন

বরগুনায় চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে বিএমএ’র মানববন্ধন

পাবনা প্রতিনিধি:  বরগুনার চিকিৎসক মশিউর রহমানের ওপর দূর্বৃত্তদের হামলার প্রতিবাদে পাবনায় মানববন্ধন ও সমাবেশ করেছেন চিকিৎসকরা।

 

 

পাবনা জেনারেল হাসপাতাল গেটের সামনে রোববার বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) পাবনা জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়। “চিকিৎসকদের নিরাপদ কর্মস্থল চাই, ডাক্তার নির্যাতনে কোন আপোষ নাই”- শ্লোগান লিখে চিকিৎসক,স্বাস্থ্যকর্মী ও মেডিকেল কলেজের শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেন।

 

 
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. রঞ্জন কুমার দত্ত, বিএমএ পাবনার সাধারণ সম্পাদক ডা. আকসাদ আল মাসুদ, ডা. বিপ্লব কুমার সাহা, ডা. আহমেদ তাউস, ডা. সাইফুদদিন এহিয়া, ডা. শাহিন ফেরদৌস শানু, ডা. ফয়সাল জিন্নাত, ডা. সায়েমুল, ডা. জাকারিয়া খান মানিক, ডা. মাহমুদুর রশিদ পলাশ, পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. অদিতিয় দে প্রমুখ।

 

 
বরগুনায় কর্তব্যরত চিকিৎসকের ওপর ন্যাক্কারজনক এ হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, চিকিৎসকদের যদি সরকার নিরাপত্তা দিতে না পারে, চিকিৎসকদের যদি সমাজ সম্মান দিতে না পারে তাহলে এদেশে কিভাবে ভাল চিকিৎসা সম্ভব। তারা বলেন, বর্তমান সরকারের স্বাস্থ্য খাতের যে অর্জন সেটা দেশে এবং আর্ন্তজাতিকভাবে স্বীকৃত। আর এসব কিছুই এসেছে চিকিৎসক আর স্বাস্থ্যকর্মীদের হাত ধরে। বক্তরা অবিলম্বে হামলাকারীদের বিচার ও গ্রেফতার দাবী করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com