বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৪:৪২ অপরাহ্ন

বরগুনায় চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে বিএমএ’র মানববন্ধন

বরগুনায় চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদে বিএমএ’র মানববন্ধন

পাবনা প্রতিনিধি:  বরগুনার চিকিৎসক মশিউর রহমানের ওপর দূর্বৃত্তদের হামলার প্রতিবাদে পাবনায় মানববন্ধন ও সমাবেশ করেছেন চিকিৎসকরা।

 

 

পাবনা জেনারেল হাসপাতাল গেটের সামনে রোববার বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) পাবনা জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়। “চিকিৎসকদের নিরাপদ কর্মস্থল চাই, ডাক্তার নির্যাতনে কোন আপোষ নাই”- শ্লোগান লিখে চিকিৎসক,স্বাস্থ্যকর্মী ও মেডিকেল কলেজের শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেন।

 

 
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. রঞ্জন কুমার দত্ত, বিএমএ পাবনার সাধারণ সম্পাদক ডা. আকসাদ আল মাসুদ, ডা. বিপ্লব কুমার সাহা, ডা. আহমেদ তাউস, ডা. সাইফুদদিন এহিয়া, ডা. শাহিন ফেরদৌস শানু, ডা. ফয়সাল জিন্নাত, ডা. সায়েমুল, ডা. জাকারিয়া খান মানিক, ডা. মাহমুদুর রশিদ পলাশ, পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. অদিতিয় দে প্রমুখ।

 

 
বরগুনায় কর্তব্যরত চিকিৎসকের ওপর ন্যাক্কারজনক এ হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, চিকিৎসকদের যদি সরকার নিরাপত্তা দিতে না পারে, চিকিৎসকদের যদি সমাজ সম্মান দিতে না পারে তাহলে এদেশে কিভাবে ভাল চিকিৎসা সম্ভব। তারা বলেন, বর্তমান সরকারের স্বাস্থ্য খাতের যে অর্জন সেটা দেশে এবং আর্ন্তজাতিকভাবে স্বীকৃত। আর এসব কিছুই এসেছে চিকিৎসক আর স্বাস্থ্যকর্মীদের হাত ধরে। বক্তরা অবিলম্বে হামলাকারীদের বিচার ও গ্রেফতার দাবী করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com