রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৮:৫৮ পূর্বাহ্ন

রাজশাহী ও সিলেট বোর্ডে নতুন চেয়ারম্যান

রাজশাহী ও সিলেট বোর্ডে নতুন চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী ও সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। অধ্যাপক ড. মোহ. মোকবুল হোসেনকে রাজশাহী বোর্ডের চেয়ারম্যান এবং অধ্যাপক মো. মজিদুল ইসলামকে সিলেট বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে। একই সাথে রাজশাহী শিক্ষা বোর্ডের বর্তমান চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদকে প্রেষণ প্রত্যাহার করে ওএসডি করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা পৃথক আদেশে প্রেষণে দুইটি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়।
জানা গেছে, রাজশাহী বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান শিক্ষা ক্যাডার কর্মকর্তা অধ্যাপক ড. মোহ. মোকবুল হোসেন এর আগে রাজশাহী সরকারি মহিলা কলেজের বাংলা বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।
অপরদিকে সিলেট শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান মো. মজিদুল ইসলাম এর আগে গাজীপুরের টঙ্গি সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে কর্মরত ছিলেন। তিনি সমাজকল্যাণ বিষয়ের অধ্যাপক।

এদিকে রাজশাহী বোর্ডের বর্তমান চেয়ারম্যান ওএসডি শিক্ষা ক্যাডার কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ আগামী ৩০ জুন অবমুক্ত হবেন বলে  জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সূত্র।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com