বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৪:৪১ অপরাহ্ন

বেনাপোলে ফেন্সিডিলের চালানসহ ড্রাইভার-হেলপার আটক

বেনাপোলে ফেন্সিডিলের চালানসহ ড্রাইভার-হেলপার আটক

ইয়ানূর রহমান : বেনাপোলে ৩৩৩ বোতল ফেন্সিডিলসহ ড্রাইভার আলী আকবার (৩০) ও হেলপার আব্দুর রহিম (৪০) কে আটক করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।রবিবার (৩০ জুন) বিকেলে বেনাপোল বন্দরের ৬ নং গেটের সামনে থেকে কাভার্ডভ্যানের ক্যাবিনে রক্ষিত এ ফেন্সিডিলের চালান উদ্ধারসহ উক্ত ২ মাদক পাচারকারিকে আটক করা হয়েছে বলে জানালেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
আটককৃত আলী আকবার বেনাপোল পোর্ট থানার নারায়নপুর নতুনপাড়ার মুছা গাজীর ছেলে এবং আব্দুর রহিম একই গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।এ বিষয়ে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মুরাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল বন্দরের ৬ নং গেটের সামনে ঢাকা মেট্রো-ট-২২-২৯৬৮ নাম্বারের একটি কাভার্ডভ্যান বিপুল পরিমাণের ফেন্সিডিলের চালান বোঝাই নিয়ে অপেক্ষা করছে।
এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে উক্ত কাভার্ডভ্যাানের ক্যাবিনের ভিতর ড্রাইভারের সিটের পিছনে রক্ষিত টুলবক্স থেকে অভিনব কায়দায় সাজানো ৩৩৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ কাভার্ডভ্যানটি জব্দ করি। এ সময় কাগমারি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আলাউদ্দিন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে ড্রাইভার ও হেলপারকে আটক করতে সক্ষম হয়েছি।
পরে আটককৃতসহ উল্লেখিত তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেনাপোল পোর্ট থানায় মামলা দেওয়া হয়েছে। মামলা নং ৬০। তারিখ-৩০.০৬.১৯। সোমবার সকালে তাদেরকে যশোর আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com