মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:৪০ পূর্বাহ্ন

মিথ্যা ও হয়রানীমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মিথ্যা ও হয়রানীমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে হত্যা চেষ্টা মামলা থেকে রেহাই পেতে পাল্টা মিথ্যা ধর্ষন মামলার সঠিক তদন্তের দাবিতে গতকাল বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার।

 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে বলা হয়, মহাদেবপুর উপজেলা শহরের বাসষ্ট্যান্ডে ঘটনার দিন গত বছরের ২৪মার্চ মেহেদী হাসান সোনার ছেলে আলী হোসেনকে হত্যার উদ্দেশ্যে উপজেলার ভালাইন গ্রামের নজরুল ইসলামের ছেলে এনামুল হক, উপজেলা সদরের দুলালপাড়া মহল্লার ওয়াহেদ আলী ছেলে ওয়াদুদ হোসেন দিপু ও তার ভাই রবিউল ইসলাম রিপু পূর্ব শক্রতার জের ধরে দেশীয় অস্ত্র দিয়ে আলী হোসেনকে মাথা, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে গুরুত্বর আহতাবস্থায় মহাদেবপুর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা বেগতিক হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার গলায় ২২টি সেলাই ও মাথায় বেশ কয়েকটি সেলাই দেয়া হয়।

 

 

 

ঘটনার পর গত বছরের ২এপ্রিল আলী হোসেনের পিতা বাদী হয়ে মহাদেবপুর থানায় ৩জনকে আসামী করে মামলা দায়ের করেন। এরপর বিবাদী পক্ষ আপোষ-মিমাংসার চেষ্টা চালালে তাতে রাজি না হওয়ায় বিবাদী পক্ষ আবারো হত্যার জন্য হুমকি প্রদান করে। এরই প্রেক্ষিতে গত বছরের ১জুন আলী হোসেনের পিতা বাদী হয়ে মহাদেবপুর থানায় সাধারন ডায়েরী করেন। পরবর্তীতে মামলা তুলে না নেয়ায় ও সাধারন ডায়েরী করায় ওয়াদুদ হোসেন দিপু ও রবিউল ইসলাম রিপুর মা দেলোয়ারা বেগম বাদী আসামীদেরকে বাঁচাতে আদালতে একটি মিথ্যা ধর্ষন মামলা দায়ের করেন।

 

 

 

আদালতের নির্দেশে তদন্ত সাপেক্ষে পুলিশ কোন সত্যতা না পওয়ায় আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। এতে দেলোয়ারা বেগম নারাজী দেয়। পরে আদালত বিচার বিভাগীয় তদন্তের আদেশ দেন। এ মামলার সঠিক সদন্ত সাপেক্ষে প্রতিবেদন প্রেরণ ও হত্যা চেষ্টা মামলার সঠিক বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেন আলী হোসেনের পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলী হোসেনের বাবা। এ সময় উপস্থিত ছিলেন আলী হোসেনের মা শাহানাজ পারভীন, ভাই শাহিনুর ইসলাম। এরই ঘটনার জন্য গতকাল মঙ্গলবার দুপুরে মহাদেবপুর উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে মেহেদী হাসান সোনা সংবাদ সম্মেলন করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com