মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৫:১৮ পূর্বাহ্ন

রূপপুর বদ্যিুৎকন্দ্রেে বালশি ক্রয় ঘটনায় রুল

রূপপুর বদ্যিুৎকন্দ্রেে বালশি ক্রয় ঘটনায় রুল

স্টাফ রিপোর্টার: রূপপুর পারমাণবকি বদ্যিুৎকন্দ্রে নর্মিাণ প্রকল্পরে আওতায় নর্মিাণাধীন ভবনে আসবাবপত্র বশ্বিস্ততার সঙ্গে (গুড ফইেথ) কনো ও উত্তোলনরে র্ব্যথতা কনে অবধৈ হবে না-তা জানতে চয়েে সংশ্লষ্টিদরে প্রতি রুল জারি করছেনে হাইর্কোট।

 

 
বাংলাদেশ সংবাদ সংসহ সূতে জানা গেছে,জনর্স্বাথে আনা এ সংক্রান্ত রটিরে প্রাথমকি শুনানি নয়িে বচিারপতি তারকি উল হাকমি ও বচিারপতি মো. সোহরাওর্য়াদী সমন্বয়ে গঠতি একটি হাইর্কোট ডভিশিন বঞ্চে আজ মঙ্গলবার এ আদশে দয়ে।

 

 
একই সঙ্গে ওই ঘটনায় করা দুটি তদন্ত কমটিরি প্রতবিদেন দাখলি এবং প্রতবিদেন অনুসারে কী ব্যবস্থা নওেয়া হয়ছেে তাও দুই সপ্তাহরে মধ্যে জানাতে নর্দিশে দওেয়া হয়ছে।

 

 
আদালতে রটিরে পক্ষে শুনানি করনে রটিকারী ও আইনজীবী ব্যারস্টিার সয়ৈদ সায়দেুল হক সুমন। রাষ্ট্রপক্ষে শুনানি করনে এর্টনি জনোরলে মাহবুবে আলম ও ডপেুটি এর্টনি জনোরলে আমাতুল করমি।

 

 
ব্যারস্টিার সয়ৈদ সায়দেুল হক সুমন সাংবাদকিদরে বলনে, রূপপুর পারমাণবকি বদ্যিুৎকন্দ্রে নর্মিাণ প্রকল্পরে আওতায় নর্মিাণাধীন ভবনে আসবাবপত্র কনোয় যারা বশ্বিস্ততা দখোনোর কথা ছলি তারা সখোনে পুরোপুরি র্ব্যথ হয়ছেনে। এ র্ব্যথ হওয়াটা কনে অবধৈ বলে ববিচেনা করা হবে না এ র্মমে রুল জারি করছেনে আদালত। দুই সপ্তাহরে মধ্যে আদালতকে জানাতে বলছেনে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com