মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৫:০৬ পূর্বাহ্ন

৮৭ বছরের বৃদ্ধার ক্রিকেটপ্রেমে মুগ্ধ বিশ্ব

৮৭ বছরের বৃদ্ধার ক্রিকেটপ্রেমে মুগ্ধ বিশ্ব

বয়সের ভারে তিনি এখন নিশ্চল। নিজের মতো করে চলতে ফিরতে পারেন না। হুইল চেয়ারই একমাত্র ভরসা। চার দেয়ালের মধ্যেই নিকটাত্মীয়দের সহযোগিতায় চলে তার দিন। তবে ৮৭ বছর বয়সেও চারুলতা প্যাটেলের মনে তারুণ্য। এই নিভু নিভু জীবনে ক্রিকেটের প্রতি তার ভালোবাসায় মুগ্ধ বিশ্ব।

তাকে নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম জি নিউজ। প্রতিবেদনে উল্লেখ করা হয়, মঙ্গলবার বাংলাদেশ-ভারতের মধ্যকার ম্যাচ দেখতে ইংল্যান্ডের বার্মিংহাম স্টেডিয়ামে যান চারুলতা প্যাটেল।

আলোচিত ওই বৃদ্ধার তারুণ্য নজর কেড়েছে মহিন্দ্রা গোষ্ঠীর প্রধান শিল্পপতি আনন্দ মহিন্দ্রার। তিনি এক টুইটবার্তায় বলেন, ওনাকে খুঁজে বের করুন। আমি কথা দিচ্ছি, উনি যদি বিশ্বকাপে ভারতের বাকি সব ম্যাচ দেখতে চান তাহলে আমি সেই টিকিটের দাম দেব।

মঙ্গলবার এজবাস্টনে চারুলতা দেবীর সঙ্গে আলাপচারিতায় দেখা যায় ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মাকে। হুইল চেয়ারে বসেই পুরো ম্যাচে দলকে উৎসাহিত করেছেন তিনি।

 

এদিন খেলা দেখতে গিয়ে চারুলতা দেবী জানান, সন্তানরা ক্রিকেট দেখে, তাই আমিও এই খেলার ভক্ত হয়ে উঠেছি। ভারতীয় দলকে সমর্থন করতে চলে এসেছি মাঠে


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com