মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০১:১৫ পূর্বাহ্ন

মায়ের কোল থেকে শিশুসন্তানকে ছুঁড়ে ফেলে বাবাকে পিটিয়ে ছিনতাই

মায়ের কোল থেকে শিশুসন্তানকে ছুঁড়ে ফেলে বাবাকে পিটিয়ে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক: বরগুনার রেশকাটতে না কাটতে নোয়াখালীর সেনবাগে মায়ের কোল থেকে শিশু সন্তানকে ছুঁড়ে ফেলে দিয়ে স্ত্রীর সামনে স্বামীকে এলোপাতাড়ি হামলা চালিয়ে ৫০ হাজার টাকা ও সোনার চেইন ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

 
মঙ্গলবার রাত ৯টার সময় ফেনী-গাজীর হাট সড়কের সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির মুটবী মুরি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় প্রবাসী স্বামী ও স্ত্রীসহ ৩ জন আহত হয়েছেন। তারা হলো প্রবাসী জসিম উদ্দিন, স্ত্রী বিবি ফাতেমা, শিশু সন্তান মেহেদী হাছান (৪)।

 

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ডমুরুয়া ইউপির মুটবী গ্রামের আবদুর রশিদ গুরুতর অসুস্থ হয়ে কুমিল্লা টাওয়ারে ভর্তি। তার পুত্র প্রবাসী জসিম উদ্দিন অসুস্থ পিতার চিকিৎসার খরচের টাকা সংগ্রহ করে স্ত্রী বিবি ফাতেমা, চার বছরের শিশু সন্তান মেহেদী হাছানকে নিয়ে স্থানীয় গাজীরহাট থেকে বাজার শেষে সিএনজিতে ওঠে।

 

এ সময় গাড়িতে পূর্ব থেকে বসা ৩ যুবকের সঙ্গে জসিম উদ্দিনের তাদের কথা কাটাকাটি হয়। ইতিমধ্যে সিএনজি ফেনী-গাজীর হাট সড়কের সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির মুটবী মুরি বাড়ির সামনে আসা মাত্রই যুবকেরা চালককে গাড়ি থামাতে বলে।

 

সিএনজি থামামাত্রই ৩ যুবকের মধ্যে প্রবাসী জসিম উদ্দিনকে জামার কলার ধরে গাড়ি থেকে টেনে নামিয়ে স্ত্রীর সামনে কমান্ডো স্টাইলে এলোপাতাড়ি হামলা শুরু করে মোরশেদ আলম। স্বামীর ওপর এই অবস্থা দেখে স্ত্রী শিশু সন্তানকে কোলে নিয়ে ছিনতাইকারীদের কবল থেকে স্বামীকে মুক্ত করার চেষ্টা করে।

 

এ সময় মায়ের গলা থেকে সোনার চেইন টেনে নিয়ে কোল থেকে শিশু সন্তানকে ছুঁড়ে ফেলে দেয় ছিনতাইকারীরা। মা শিশু সন্তানকে বাঁচাতে গেলে ছিনতাইকারীরা জসিম উদ্দিনের সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

 

এ সময় প্রবাসী জসিম উদ্দিনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তারা সিএনজি ঘেরাও করে চালক ইউসুপকে ছিনতাইকারীদের পরিচয় জানতে চাইলে সে জানায় মোরশেদ আলম (১৮) মুটবী গ্রামের দলিল আমিনের ছেলে ও শাহাদাৎ হোসেন (১৭) মজিবুল হকের ছেলে, সৈকত হোসেন ডমুরুয়া গ্রামের মৃত কালাম হোসেনের পুত্র। এর পর এলাকাবাসী তাদের খুঁজতে থাকে কিন্তু তাদের কোনো সন্ধান পায়নি তারা।

 

বুধবার দুপুরে ছিনতাইকারী মোরশেদ আলমের পিতা দলিল আমিন আহত জসিম উদ্দিনের বাড়িতে উপস্থিত হয়ে তাদের খোঁজ খবর নেয় এবং এসময় এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে স্থানীয় সমাজসেবী আবদুর রব সেখানে উপস্থিত হয়ে ঘটনার সুরাহার দায়িত্ব নিয়ে পরিস্থিতি শান্ত করে।

 

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলী পাটোয়ারী বলেন, বিষয়টি সম্পর্কে আমরা অবগত নয়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com