শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৬:০০ পূর্বাহ্ন

চট্টগ্রামে এবার যুবলীগ নেতাকে নির্যাতন করলো ছাত্রদল-শিবিরের সন্ত্রাসীরা!

চট্টগ্রামে এবার যুবলীগ নেতাকে নির্যাতন করলো ছাত্রদল-শিবিরের সন্ত্রাসীরা!

নিউজ ডেস্ক : ভোটের রাজনীতিতে পরাজিত হয়ে এবার ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের উপর চড়াও হচ্ছে বিএনপি-জামায়াত কর্মীরা। রাজনীতিতে প্রভাব বিস্তার করার উদ্দেশ্যে চট্টগ্রামে এক যুবলীগ কর্মীকে নির্মমভাবে পিটিয়ে মৃত ভেবে ফেলে চলে গেলো ছাত্রদল ও শিবিরের কর্মীরা। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ায় অত্র এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

 

 

রোববার (৩০ জুন) বিকেলে চট্টগ্রাম নগরের আকবর শাহ থানার অধীন বিশ্ব কলোনি এন ব্লকে এ ঘটনা ঘটে। ছাত্রদল-শিবিরের নির্মম নির্যাতনে সে চিত্র ধরা পড়েছে ঘটনাস্থলের পাশের দোকানের সিসিটিভি ক্যামেরায়।

 

বিস্তারিত তথ্যে জানা গেছে, মারধরের শিকার যুবকের নাম মো. মহসিন (২৬)। তিনি বিশ্ব কলোনি এম ব্লকের বাসিন্দা ও উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সরওয়ার মোর্শেদ কচির অনুসারী।

 

এই বিষয়ে ঘটনার সাক্ষী নুরুল আলম নামে এক চা দোকানদার বলেন, দীর্ঘদিন ধরেই মহসিনকে টার্গেট করে রেখেছিল স্থানীয় ছাত্রদল ও শিবিরের নেতা-কর্মীরা। আসলে এলাকায় ত্রাস সৃষ্টি করে রাজনৈতিক প্রভাব বিস্তার করার লক্ষ্যেই আজকে যুবলীগ নেতার মহসিনকে নির্মমভাবে নির্যাতন করে ১০-১২ জনের এই সন্ত্রাসী দল। তাদের কারণে অত্র এলাকায় সাধারণ মানুষের বসবাস করা কঠিন হয়ে পড়েছে।

 

 

ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে নুরুল আরো বলেন, রাজনীতিতে পরাজিত হয়ে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা বেপরোয়া হয়ে উঠছেন। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড রুখে দিতে না পারলে পরিস্থিতি আরো বিগড়ে যেতে পারে।

 

 

জানা গেছে, মারধরের শিকার মহসিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ এ ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com