মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৫:০৩ পূর্বাহ্ন

আগামীকাল সোনামসজিদ যাচ্ছেন রেলপথ মন্ত্রী

আগামীকাল সোনামসজিদ যাচ্ছেন রেলপথ মন্ত্রী

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আগামীকাল শুক্রবার রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ বন্দরে যাচ্ছেন। এদিন প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ হতে শিবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর পর্যন্ত রেললাইন সম্প্রসারণের স্থান পরিদর্শন করবেন মন্ত্রী।

 

এরপর সেখান থেকে চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন পরিদর্শন করবেন। এরআগে সোনামসজিদ বন্দরে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের ব্যানারে মতবিনিময় সভায় যোগ দেবেন মন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকা পর্যন্ত সরাসরি আন্তঃনগর ট্রেন চালু ও নবাবগঞ্জ হতে শিবগঞ্জ-কানসাট-সোনামসজিদ স্থলবন্দর পর্যন্ত রেল লাইন সম্প্রসারণের অগ্রগতির লক্ষে রেলপথ মন্ত্রী সফরে আসছেন।

 

এছাড়া চাঁপাইনবাবগঞ্জবাসির একটায় প্রাণের দাবি আন্ত:নগর ট্রেন চালু ও নবাবগঞ্জ থেকে শিবগঞ্জ-কানসাট-সোনামসজিদ স্থলবন্দর পর্যন্ত রেললাইন সম্প্রসারণ কাজের ঘোষণা দেবেন রেলপথ মন্ত্রী। প্রসঙ্গত, চলতি মাসের ৩ জুলাই থেকে শুরু করে ৭ জুলাই পর্যন্ত যশোর, খুলনা, বাগেরহাট, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, রাজশাহী, পঞ্চগড় এবং নীলফামারী জেলা সফর করবেন মন্ত্রী।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com