মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:৪১ পূর্বাহ্ন

রাজশাহীতে আর্থিক সুবিধা নিতে গিয়ে ঠিকাদারের মার খেয়ে পালালো কথিত দুই সাংবাদিক

রাজশাহীতে আর্থিক সুবিধা নিতে গিয়ে ঠিকাদারের মার খেয়ে পালালো কথিত দুই সাংবাদিক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে প্রতারণার মাধ্যমে আর্থিক সুবিধা নিতে গিয়ে ঠিকাদারদের ধাক্কা খেয়ে পালিয়ে গেছে কথিত দুই সাংবাদিক। ঘটনাটি ঘটে গত বুধবার সন্ধায় রাজশাহী নগরীর উপকন্ঠ বায়া ভুগরোইল এলাকায়।আজ বৃহস্পতিবার নিউ রিলেশন কন্সট্রাকশনের স্বত্বাধিকারি ঠিকাদার এএফ আজাদুল ইসলাম নতুন বলেন, বুধবার সন্ধার দিকে জনৈক আব্দুর রাজ্জাক ও আনোয়ার নামের দুই ব্যক্তি আমার ঠিকাদারি প্রতিষ্ঠানে এসে আমাকে খোঁজেন।

 

 

আমি তাদের দুজনের নিকট খোঁজ করার কারণ জানতে চাইলে তারা বলেন, আপনার প্রতিষ্ঠান বিভিন্ন প্রকল্পের কাজে অনিয়ম করছে। তাই আমাদের কিছু আর্থিক সুবিধা না দিলে পত্রিকায় লিখালিখি করবো। তাদের বক্তব্য শুনে ঠিকাদের সন্দেহ্ হয়। তিনি প্রশ্ন করেন, কিসের অনিয়ম? এ সময় তারা দুজন উত্তর দিতে ব্যর্থ হয়। এ সময় ঠিকাদার ক্ষিপ্ত হয়ে সাংবাদিক পরিচয়ধারী জনৈক আব্দুর রাজ্জাক ও আনোয়ারকে ধাক্কা দেন। পরিস্থিতি খারাপ দেখে কৌশলে ওই দু’জন কথিত সাংবাদিক পালিয়ে যায়।

 

 

অনুসন্ধানে এবং বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, তথাকথিত সাংবাদিক পরিচয়ধারী একটি সি-িকেটের অন্তত ১০-১২জন সদস্য রাজশাহীর বিভিন্ন জেলা ও উপজেলায় প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে সরকারি বিভিন্ন দফতর, বেসরকারি প্রতিষ্ঠান ও টার্গেটকৃত ব্যক্তিবর্গের কাছে গিয়ে চাঁদা দাবি করেন। কিন্তু বাস্তবে তারা কোনো গণমাধ্যমের সাথে সংশ্লিষ্ট নয়।

 

 

তাদের টার্গেট-বিএসটিআই অনুমোদন বিহীন বিস্কুট ফ্যাক্টরি, বেকারী, ইট ভাটা ও পুকুর খননসহ অনিয়ম হচ্ছে এই রকম স্থানে গিয়ে সংবাদ প্রকাশ করার ভয় দেখিয়ে চাঁদা দাবি করেন। এ বিষয়ে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী ও সচেতন মহল।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com