মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৫:২৩ পূর্বাহ্ন

শিবগঞ্জে মা-মেয়েকে কুপিয়ে জখম: আটক-১

শিবগঞ্জে মা-মেয়েকে কুপিয়ে জখম: আটক-১

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমবাগানের মালিকানা দ্বন্দ্বের ঘটনার জেরে মা ও মেয়েকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। আহতরা হল- শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি গ্রামের আজিজুর রহমানের মেয়ে নাহিদা আক্তার (২৬) ও তার মা রশিদা বেগম (৬৫)।

 

 

এর মধ্যে নাহিদার হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। পুুলিশ জানায়, উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি চাঁদপুর গ্রামের একটি আমবাগানের মালিকানা নিয়ে দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে আফজাল হোসেন রশিদা বেগমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে এ নিয়ে দু’পক্ষের মধ্যে সালিশ পর্যন্ত হয়।

 

 

এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রশিদা বেগমের লোকজন আম পাড়ার সময় প্রতিপক্ষ আফজাল হোসেন ও তার লোকজন জোর করে আম নিয়ে চলে যায়। এ সময় রশিদা বেগমের মেয়ে নাহিদা আক্তার বাধা দিলে আফজাল হোসেনের লোকজন নাহিদাকে হাসুয়া দিয়ে ডান হাতের কব্জি কেটে দেয়। এ সময় তার মা তাকে বাঁচাতে আসলে তাকেও কুপিয়ে জখম করে।

 

 

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে এবং মা-মেয়ের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন জরুরী বিভাগের চিকিৎসক খায়রুন নেসা।

 

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, আমবাগানের মালিকানা নিয়ে আফজাল ও তার লোকজন নাহিদা ও তার মাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com