মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:৫৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর বিএনপি নেতার আত্মহত্যা

নারায়ণগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর বিএনপি নেতার আত্মহত্যা

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস দিয়ে স্বামী আত্মহত্যা করার অভিযোগ উঠেছে।মঙ্গলবার (২ জুলাই) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দা গ্রামের মুদি ব্যবসায়ী বাচ্চু মিয়া (৫০) এবং তার স্ত্রী মুকতাজা (৪০)।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত বাচ্চু মিয়া নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক তিনবারের এমপি ও বিএনপি সভাপতি আবুল কালামের ঘনিষ্ঠ সহচর হিসেবে পরিচিত। বিএনপি সভাপতি আবুল কালামের ডান হাত হিসেবেই এলাকায় তিনি পরিচিত ছিলেন।
পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে বাচ্চু দম্পতির মধ্যে পারিবারিক কলহ চলছিলো। দাম্পত্য কলহের বিভেদ মেটাতে স্থানীয়ভাবে একাধিকবার বাচ্চু মিয়ার বিচার করা হয়। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। কারণ বাচ্চু বিএনপি নেতা আবুল কালামের প্রভাব খাটিয়ে স্ত্রীকে নির্যাতন করেও পার পেয়ে যেত।

স্ত্রী মুকতাজাকে বাবার সূত্রে পাওয়া সম্পত্তি বিক্রি করে টাকা হাতে তুলে দেয়ার জন্য প্রায়শই নির্যাতন করতো বাচ্চু মিয়া। গুঞ্জন উঠেছে, বিএনপি নেতা আবুল কালামের পরামর্শে শায়েস্তা করতে গিয়ে অতিরিক্ত মারধর করায় মুকতাজার মৃত্যু হয়। পরবর্তীতে মৃত্যুর দায় এড়াতে এবং জনরোষ থেকে বাঁচতে উপস্থিত বুদ্ধি হারিয়ে ভয়ে বাচ্চু মিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এই বিষয়ে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানানো হবে।Ref: banglanewsbank


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com