মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৫:০০ পূর্বাহ্ন

চাঁদকে আহ্বায়ক করে রাজশাহী জেলা বিএনপি’র কমিটি ঘোষণা

চাঁদকে আহ্বায়ক করে রাজশাহী জেলা বিএনপি’র কমিটি ঘোষণা
চাঁদকে আহ্বায়ক করে রাজশাহী জেলা বিএনপি’র কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা বিএনপির কমিটি ভেঙ্গে দিয়ে আবু সাঈদ চাঁদকে নতুন আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এ কমিটির আহ্বায়ক করা হয়েছে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চারঘাট উপজেলা বিএনপির সভাপতি আবু সাঈদ চাঁদকে।

৪১ সদস্য বিশিষ্ট এ কমিটির  সদস্য সচিব করা হয়েছে আগের কমিটির সহ-সভাপতি বিশ্বনাথ সরকারকে। আড়াই বছর পর আগের কমিটি ভেঙ্গে রাজশাহী জেলা বিএনপির নতুন এ কমিটি দেওয়া হলো। নতুন এ কমিটিকে স্বাগত জানিয়েছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপির নতুন আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন সাবেক সাংসদ নাদিম মোস্তফা, জাহান পান্না, তোফাজ্জল হোসেন তপু, মতিউর রহমান মন্টু, ডিএম জিয়াউর রহমান, আব্দুল গোফুর, নজরুল ইসলাম মণ্ডল, রায়হানুল ইসলাম রায়হান প্রমুখ।

জেলা বিএনপির নতুন আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, রাজশাহীতে বিএনপির সাংগঠনিক ঐতিহ্য ও শক্তি পুনরুদ্ধার করাই হবে তার প্রথম পদক্ষেপ। পাশাপাশি নির্যাতিত-নিপীড়িত নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর মাধ্যমে তাদের মনে আশার সঞ্চার করা হবে। আগামি তিন মাসের মধ্যে বিএনপির পুর্ণাঙ্গ কমিটি তৈরি করা হবে তৃণমুল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে।

 


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com