সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১২:৫৬ পূর্বাহ্ন

আবারও সান্তাহার ষ্টেশনে মানববন্ধন

আবারও সান্তাহার ষ্টেশনে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি ঃ বগুড়ার সান্তাহার জংশন ষ্টেশন থেকে রাজশাহীর রহনপুর পর্যন্ত একশো কিলোমিটার রেল লাইন স্থাপন, আব্দুলপুর খেকে পঞ্চগড় পর্যন্ত ডাবল লাইন নির্মান ও বৃহত্তর সান্তাহার জংশন ষ্টেশনে আন্তঃনগর পঞ্চগড় ট্রেনের যাত্রাবিরতীর দাবি বাস্তবায়নের লক্ষে নওগাঁর একুশে পরিষদের উেেদ্যাগে মানববন্ধন কমূসুচি পালন করা হয়।

 

শনিবার সান্তাহার জংশন ষ্টেশনের ৩নম্বর প্লাট ফরমে এক মানববন্ধন একর্মসুচি পালন করা হয়। একুশে পরিষদ সংগঠনের সভাপতি এ্যাডঃ আব্দুল বারীর সভাপতিত্বে কর্মসুচিতে বক্তব্যে রাখেন অত্র সংগঠনের সাধারন সম্পাদক এম এম রাসেল, সান্তাহার পৌরসভার সাবেক মেয়র ফিরোজ মোঃ কামরুল হাসান, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, প্রভাষক রবিন, প্রভাষক মাসুদ রানা, সাংবদিক মনসুর আলী, ডাঃ শফি, পিন্টু প্রমুখ।

 

 

বক্তারা বলেন তদকালীন ইষ্টার্ণ বেঙ্গল ষ্টেট রেলওয়ে কর্তৃপক্ষ ১৯১০ সালে সান্তাহার-রহনপুর রেলপথ নির্মান প্রকল্প জরীপ কাজের জন্য মিঃ ডেল গ্রীনকে প্রধান করে একটি কমিটি গঠন করে। এরপর মিঃ ডেলগ্রীন প্রকল্পের জরীপ কাজ শেষ করে জরুরী ভিত্তিতে ওই রেলপথ প্রকল্প বাস্তবায়নের পক্ষে সুপারিশ করে রেল বিভাগে রিপোর্ট পেশ করেন। এরপর লাল ফিতার গিট্টা প্রকল্পটি ফাইল বন্দি হয়ে রয়েছে। বক্তারা অবিলম্বে উল্লেখিত দাবি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী এবং রেল বিভাগের কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com