সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০১:৫২ পূর্বাহ্ন

বাম গণতান্ত্রিক জোটের ডাকে দেশব্যাপী অর্ধদিবস হরতাল আজ

বাম গণতান্ত্রিক জোটের ডাকে দেশব্যাপী অর্ধদিবস হরতাল আজ

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকে আজ রোববার দেশব্যাপী অর্ধদিবস (সকাল ৬টা-দুপুর ২টা) হরতাল। বিএনপি, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি হরতালে নৈতিক সমর্থন জানিয়েছে। এদিকে পুরোপুরি সমর্থন জানিয়েছে গণফোরাম, নাগরিক ঐক্য, বাংলাদেশ ন্যাপ, গণতান্ত্রিক বাম ঐক্য এবং ক্ষেতমজুর সমিতি।

দেশব্যাপী অর্ধদিবস হরতাল সফল করতে শনিবার জাতীয় প্রেস ক্লাব থেকে সদরঘাট লঞ্চ টার্মিনাল পর্যন্ত পদযাত্রা করে বাম গণতান্ত্রিক জোটের নেতৃবৃন্দ। তারা গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী শান্তিপূর্ণ হরতাল পালনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান। এছাড়া হরতাল সফল করার জন্য বাম জোটের নেতৃবৃন্দ গত কয়েকদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকা, পাড়া মহল্লায় প্রচারাভিযান চালিয়েছে।

 

হরতালে কোনো প্রকার উস্কানি প্রদান না করার জন্য সরকারকে হুঁশিয়ার করে দেন নেতৃবৃন্দ। সেই সঙ্গে দেশবাসীকে কোনো ধরনের উস্কানিতে পা না দিয়ে শান্তিপূর্ণভাবে জনস্বার্থে ডাকা এ হরতাল সফল করার আহ্বান জানান। তারা বলেন, সরকারের পেটোয়া বাহিনী উস্কানি দেয়ার চেষ্টা করবে। সে উস্কানীতে কেউ সাড়া দেবেন না। নেতৃবৃন্দ পল্টন মোড়, বিজয় নগর, নয়াপল্টন, শান্তিনগর, মালিবাগ মোড়, ফকিরাপুল মোড়, কমলাপুরে হরতালের পক্ষে গণসংযোগ করেন এবং প্রচারপত্র বিলি করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com