মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:২৫ পূর্বাহ্ন

নওগাঁয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নওগাঁয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি: দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রাথমিক পর্যায়ে পড়–য়া শিক্ষার্থীদের খেলাধূলার প্রতি আগ্রহী করা এবং মেধাবী খেলোয়ারদের খুঁজে বের করে আনার লক্ষ্যে দেশব্যাপী শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট। উপজেলা পর্যায়ে বিজয়ী দল জেলা এবং জেলা পর্যায়ে বিজয়ী দল বিভাগীয় পর্যায়ে অংশ নেবে।

 

 

তার ধারাবাহিকতায় নওগাঁর বদলগাছী উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিক শিক্ষা মন্ত্রনালয়ের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস এই টুর্নামেন্টের আয়োজন করে।

 

 

শনিবার বিকেলে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় ছেলেদের বিভাগে কামারবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৩-০ গোলে চকবোয়ালি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে বিজয়ী হয় এবং মেয়েদের বিভাগে বাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে গোবরচাপা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম আলী বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান।

 

 

 

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতাউর রহমান, মথুরাপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এম জামান পিন্টু, অন্যান্য শিক্ষা কর্মকর্তা ও সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। টুর্নামেন্টে উপজেলার ১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছেলে ও মেয়েদের দল অংশ গ্রহণ করে। গত ৩জুলাই থেকে এই টুর্নামেন্ট শুরু হয়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com