শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

রেলক্রসিংয়ে বিকল ট্রাক, ট্রেনের ধাক্কায় নিহত ২

রেলক্রসিংয়ে বিকল ট্রাক, ট্রেনের ধাক্কায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরে রেল ক্রসিংয়ের ওপর বিকল ড্রাম ট্রাকে ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। রোববার ভোর ৪টার দিকে গাজীপুর মহানগরীর ধীরাশ্রম স্টেশন সংলগ্ন দক্ষিণখান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও দুইজন। হতাহতদের নাম জানা যায়নি।

 

 

স্থানীয়দের বরাত দিয়ে সদর থানা পুলিশের ওসি সমির চন্দ্র সূত্রধর জানান, কলকাতা থেকে ঢাকাগামী আন্তঃনগর মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি রোববার ভোর ৪টার দিকে জয়দেবপুর স্টেশন পার হয়ে ধীরাশ্রম এলাকায় পৌঁছালে রেললাইনের ওপর বিকল হয়ে যাওয়া বালুভর্তি একটি ড্রাম ট্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরেকজন মারা যান। তারা ওই ট্রাকের চালক ও সহকারী ছিলেন।

 

 
এ ঘটনায় ড্রাম ট্রাকের উপর থাকা অপর দুইজন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

 

 

দক্ষিণখান এলাকার স্থানীয় বাসিন্দা আবুল কালাম জানান, বালুভর্তি ড্রাম ট্রাকটি ভোর ৪টার দিকে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় রেল লাইনের ওপর উঠতেই বিকল হয়ে যায়। এ সময় ঢাকাগামী আন্তঃনগর মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলে একজন নিহত ও তিনজন আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে একজন মারা যাওয়ার কথা শুনেছেন। আহত অপর দুইজনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ড্রাম ট্রাকটি দুমড়ে মুচড়ে গেছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com