শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩২ অপরাহ্ন

চট্টগ্রাম সমিতি-গাজীপুর এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

চট্টগ্রাম সমিতি-গাজীপুর এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বৃহত্তর চট্টগ্রাম সমিতি-গাজীপুর এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী-২০১৯, সম্মাননা প্রদান ও আলোচনা সভা ৬ জুলাই শনিবার রাত ৮টায় ঢাকায় উত্তরা ক্লাবের একমি লাউঞ্জে অনুষ্ঠিত হয়েছে।

 

সভায় সমিতির সভাপতি হেলাল উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অমিতি গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সুকুমার চৌধুরী, সাঙ্গু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাছির উদ্দিন, সমিতির সাবেক সভাপতি এম. শাহাদাৎ হোসেন (সোহেল), উপদেষ্টা পরিষদের সিনিয়র সদস্য এবং সাবেক সভাপতি আলহাজ্ব এ এম মাহমুদুর রহমান, সহ সভাপতি মোঃ নেছারুল ইসলাম কুতুবী, সাধারণ সম্পাদক ডঃ ফরিদুল আলম, সহ সাধারণ সম্পাদক মোঃ শাহাজাহান, সহ সাধারণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ ফখরুল ইসলাম প্রমুখ।

 

 

সভায় সমিতির সভাপতি হেলাল উদ্দিন আহমদ বলেন, বৃহত্তর চট্টগ্রাম সমিতি-গাজীপুর চট্টগ্রামের অনেক মানুষের উপস্থিতি অনুভব করে। ২০০৯ সালে কিছু বিজ্ঞ, চেতনামুখী মানুষের চিন্তা-চেতনা থেকে এই সংগঠনের সৃষ্টি। তিনি আরো বলেন, এই মেয়াদে সমিতির জন্য একখন্ড জমিক্রয় ও অফিস স্থাপন করার জন্য সবাইকে জোর প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

 

অমিতি গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সুকুমার চৌধুরী বলেন, আমি ১৯৮১ সাল থেকে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সফলতার সাথে কর্মকান্ড চালিয়ে যাচ্ছি এবং বিভিন্ন ক্লাব ও সংগঠনের সাথে জড়িত। আমি এই সমিতির সাথে জড়িত থেকে আর্থিক অনুদান দিয়ে সমিতির কার্যক্রমকে আরো গতিশীল করবো বলে আশা করি।

 

সাঙ্গু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাছির উদ্দিন বলেন, গাজীপুরের বুকে চাটগাঁইয়াদের ভ্রাতৃত্বের এক অপূর্ব মেলাবন্ধন এ বৃহত্তর চট্টগ্রাম সমিতি-গাজীপুর। এই সমিতির অফিসের জন্য জমি ক্রয়ে সহযোগিতাসহ সবাইকে নিয়ে এক সঙ্গে কাজ করবো।

 

 

সাবেক সভাপতি এম. শাহাদাৎ হোসেন (সোহেল) বলেন, অত্র সমিতিতে একটি ওয়েব সাইট তৈরীর মাধ্যমে সবার তথ্য সংরক্ষণ করা জরুরী। একজন সাবেক সভাপতি হিসেবে অত্র সমিতির সবধরনের কর্মকান্ডে অংশগ্রহণসহ সাহায্য সহযোগিতা চালিয়ে যাবো।

 

উপদেষ্টা পরিষদের সিনিয়র সদস্য এবং সাবেক সভাপতি আলহাজ্ব এ এম মাহমুদুর রহমান বলেন, এই সমিতির আমি সাবেক সভাপতি ছিলাম। বর্তমানেও সবধরনের সাহায্য সহযোগিতা প্রদান করবো এবং সমিতির অফিস ঘর নেওয়ার জন্য পর্যাপ্ত সাহায্য সহযোগিতা প্রদান করবো।

 

সাধারণ সম্পাদক ডঃ ফরিদুল আলম বলেন, বৃহত্তর চট্টগ্রাম সমিতি-গাজীপুর চট্টগ্রামের ইতিহাস, ঐতিহ্য ও কৃষ্টিকে তুলে ধরার প্রয়াসে এবং গাজীপুরে বসবাসরত চট্টগ্রামবাসীদের মধ্যে সৌহাদ্য সেতুবন্ধন গড়ে তোলার মানসে সুখে-দুখে তাদের পাশে দাড়ানো চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

 

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির শিক্ষা ও পাঠাগার সম্পাদক মোঃ নাজিম হোসেন। অনুষ্ঠানে কার্যনির্বাহী পরিষদ সদস্য, উপদেষ্টা পরিষদ সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com