সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০১:৩৮ পূর্বাহ্ন

গাইবান্ধায় বাম জোটের বিক্ষোভ মিছিল সমাবেশ

গাইবান্ধায় বাম জোটের বিক্ষোভ মিছিল সমাবেশ

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গ্যাসের অযৌক্তিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও সিলিন্ডার গ্যাসের দাম কমানোর দাবিতে বাম গণতান্ত্রিক জোটের ডাকা দেশব্যাপী হরতালের সমর্থনে রোববার গাইবান্ধায় অর্ধ দিবস হরতাল পালন করে। সকাল ১১টা পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় দোকানপাট বন্ধ ছিল।

 

 

 

যানবাহন চলাচল করলেও তা অন্যান্যদিনের চাইতে অপেক্ষাকৃত কম ছিল। এদিকে হরতালের সমর্থনে শহরে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি রেলগেট থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ১নং ট্রাফিক মোড়ে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটিরি প্রেসিডয়াম সদস্য মিহির ঘোষ, বাসদ মার্কসবাদী আহ্বায়ক মঞ্জুরুল আলম মিঠু, মোস্তাফিজুর রহমান মুকুল, গোলাম রব্বানী প্রমূখ।

 

 
সমাবেশে বক্তারা বলেন, ছয় মাসের মধ্যে অযৌক্তিকভাবে সরকার তিন দফায় মনগড়া ভাবে গ্যাসের দাম বাড়িয়েছে। গ্যাসের এই মূল্যবৃদ্ধি মানুষের জীবন যাত্রার উপর সরাসরি প্রভাব পড়বে।

 

 

বর্তমান সরকার বিভিন্ন কায়দায় মধ্যবিত্ত নিম্নবিত্তদের কষ্টের কথা না ভেবে ব্যবসায়িদের স্বার্থে দফায় দফায় নিত্য প্রয়োজনী জিনিসপত্রের দাম বাড়িয়ে ক্ষমতায় টিকে থাকতে চায়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com