শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ১১:৪২ পূর্বাহ্ন

দেশে ফিরেছে বাংলাদেশ দল

দেশে ফিরেছে বাংলাদেশ দল

পাকিস্তানের কাছে হার দিয়ে শেষ হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ। শেষ চারে খেলার স্বপ্ন নিয়ে আসরে অংশ নিলেও মাশরাফি-সাকিবদের সেই স্বপ্নপূরণ হয়নি। তারপরও কম সাফল্য পায়নি লাল-সবুজের দল। কিছু প্রাপ্তি ও কিছুটা হতাশা নিয়ে আজ রোববার ঢাকায় ফিরেছেন টাইগাররা।

 

 

এমিরেটসের একটি ফ্লাইটে ঢাকায় আসে টিম বাংলাদেশ। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে মাশরাফিদের বহনকারী বিমান।

 

 

স্ত্রী-সন্তানকে নিয়ে ইউরোপ সফর করবেন বিশ্বকাপে দুর্দান্ত সময় পার করা সাকিব আল হাসান। তাই দলের সঙ্গে ফিরেননি তিনি।

 

আর মেহেদী হাসান মিরাজ ইংল্যান্ডে থাকছেন কিছুদিন। টুর্নামেন্টের মাঝপথে মিরাজের স্ত্রী যান বিশ্বকাপের দেশে। টানা খেলার মধ্যে থাকায় স্ত্রীকে সময় দেওয়া হয়নি মিরাজের। এই কারণে লম্বা টুর্নামেন্ট শেষে কিছুদিন স্ত্রীকে নিয়ে ঘুরে বেড়াবেন তরুণ এই অলরাউন্ডার। সাব্বির রহমানও ইংল্যান্ডে থাকছেন কিছুদিন। এ ছাড়া বিশ্বকাপে একটি ম্যাচও ‍না খেলা আবু জায়েদ রাহিও দলের সঙ্গে ফিরেননি। এই কয়েকজন বাদে বাকিরা ফিরেছেন দেশে।

 

 

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও ইংল্যান্ড-ওয়েলসে বিশ্বকাপ খেলার উদ্দেশে গত ১ মে দেশ ছেড়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। প্রায় সোয়া দুই মাসের লম্বা সফর শেষে আজ দেশে ফিরেন তারা।

 

 

আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের চ্যাম্পিয়ন হলেও, বিশ্বকাপে বড় সাফল্য পায়নি বাংলাদেশ। লর্ডসে শেষ ম্যাচে পাকিস্তানের কাছে ৯৪ রানে হেরে যায় বাংলাদেশ।

 

 

নয় ম্যাচ খেলে তিন জয়ে সাত পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে থেকে বিশ্বকাপ শেষ করে বাংলাদেশ। ম্যাচটি ছিল বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ ম্যাচ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com