মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৫:১০ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে নেশার টাকা না পাওয়ায় ছেলের হাতে মা খুন

গোদাগাড়ীতে নেশার টাকা না পাওয়ায় ছেলের হাতে মা খুন

মিনাল ইসলাম, গোদাগাড়ী প্রতিনিধি:রাজশাহী গোদাগাড়ীতে নেশার টাকা না পেয়ে হাতুড়ি দিয়ে নির্মম ভাবে নিজ মাকে হত্যা করেছেআব্দুস সালেক মাকে হত্যার পর বাসাতে তালা দিয়ে পালিয়ে যাই।এক মাদকাগ্রস্থ ছেলে। গতকাল রবিবার রাত সাড়ে ৯ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় মোঃ আব্দুস সালেক (৩৪) নেশাগ্রস্ত অবস্থায় নেশার টাকার জন্য নিজ মা (সেলিনা) হাত পা বেধে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে।
মৃত মা সেলিনার (৫৫) স্বামী সাহাবুদ্দীন। তিনি গোদাগাড়ী পৌরসভার আরিজপুর গ্রামের বাসিন্দা ছিলেন ।

 
ছেলে সালেক দীর্ঘ দিন ধরেই মাদকসেবন করেন। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাতে বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। তখন নেশা করার জন্য সালেক তার মায়ের কাছে টাকা চান। কিন্তু তার মা টাকা দিতে রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এরপর সালেক গলায় রশি পেঁচিয়ে মায়ের মরদেহ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করেন যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। আবার মাথা থেকে রক্ত ঝরছিল। ঘটনাস্থল পড়ে ছিল হাতুড়িও। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাতুড়ি জব্দ করেছে।

 
ওসি আরও জানান, ঘটনার পর থেকে ছেলে সালেক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। আর মরদেহ উদ্ধার করে রাতেই থানায় নেওয়া হবে। সকালে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। আর এ ঘটনায় সালেকের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com