মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৪:৪২ পূর্বাহ্ন

রাজশাহীতে ১০৩ টাকায় অসহায় পরিবারের সন্তানসহ পুলিশে ৮৮ জন উত্তীর্ণ

রাজশাহীতে ১০৩ টাকায় অসহায় পরিবারের সন্তানসহ পুলিশে ৮৮ জন উত্তীর্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে এবার ৮৮ জন বেকার যুবক-যুবতি পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পেয়েছেন। এবারও স্বচ্ছতা ও নিয়োগ বাণিজ্য ছাড়ায় এই ৮৮ জন পুলিশে চাকরি পেয়েছেন বলে, দাবি করেছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। মাত্র ১০৩ টাকা সরকারের কোষাগারে জমা দিয়ে এ চাকরি পেয়েছেন তারা। রবিবার সন্ধ্যায় চাকরি পাওয়া এসব যুবক-যুবতিদের নামের তালিকা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করে রাজশাহী জেলা পুলিশ সুপার কার্যালয়।

 

 

এসময় জানানো হয়, চাকরি পেতে কোনো তদবির বা বা বাড়তি কোনো টাকাও দিতে হয়নি এসব যুবক-যুবতিদের। তাদের নিজস্ব যোগ্যতা অনুযায়ী কয়েকটি ধাপ পার করে মোট ৮৮ জন এ চাকরিতে মনোনীত হয়েছেন।

 

জানা গেছে, রাজশাহী জেলা পুলিশে নিয়োগের জন্য অংশগ্রহন করেন ৫১৪১ জন,যাচাই বাছাই শেষে ৮৭৯ জন লিখিত পরিক্ষার জন্য উত্তীর্ণ হয়। লিখিত পরিক্ষায় ভালো ফলাফল করায় ৪২৪ জন ভাইবা পরিক্ষার প্রতিযোগিতায় মোট ৮৮ জন উত্তীর্ণ হন। এদের মধ্যে সাধারণ কোটা,উপজাতি কোটা,পশ্য ও মুক্তিযোদ্ধা কোটায় ছেলে ৪৪ ও মেয়ে ৪৪ জন কনস্টেবল পদে নিয়োগ পেয়েছেন।

 

 

আনুষ্ঠাকিভাবে চাকরি পাওয়াদের নামের তালিকা প্রকাশের সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশ সুপার শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে-খায়ের আলম প্রমুখ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com