সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:০৫ অপরাহ্ন

চিকিৎসার অভাবে আর যেন কোন রুগী মারা না যায়: সখিপুরে ইঞ্জি. আলাউদ্দিন আহমেদ

চিকিৎসার অভাবে আর যেন কোন রুগী মারা না যায়: সখিপুরে ইঞ্জি. আলাউদ্দিন আহমেদ

শরীয়তপুর:  শরীয়তপুর জেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নে হাজী মোঃ জামাল উদ্দিন হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে সখিপুর ডায়াবেটিক এন্ড ডায়াগনস্টিক লিঃ ও হাজী মোঃ জামাল উদ্দিন হাফেজিয়া মাদ্রাসার যৌথ উদ্যোগে দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প চালু হয়েছে।

 

 

বৃহস্পতিবার সকালে (১১ জুলাই ২০১৯ ইং) এর কার্যক্রম উদ্বোধন করেন সখিপুর ডায়াবেটিক এন্ড ডায়াগনস্টিক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার অালহাজ্ব আলাউদ্দিন আহমেদ। পরিচালক মোঃ হারুন অর রশিদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ বাচ্চু মিয়া প্রধানীয়া, মোঃ হোসেন হাওলাদার, মোঃ মজিবল হক বেপারী, মিসেস সাগরিকা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় ইঞ্জিনিয়ার আলাউদ্দিন আহমেদ বলেন, আর যেন কোন রুগী বিনা চিকিৎসায় মারা না যায়, সেজন্য সরকারের পাশাপাশি বেসরকারি

 

 
উদ্যোগে সখিপুর ডায়াবেটিক এন্ড ডায়াগনস্টিক লিঃ প্রতিষ্ঠিত হয়েছে। চিকিৎসা সেবাকে জনগনের দারপ্রান্তে পৌছে দেওয়ার জন্য আজকে আমাদের এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন। আমরা ইনশাআল্লাহ প্রতিটি এলাকায় এই কার্যক্রম পরিচালনা করব। এলাকাবাসী ও রুগীদের উপস্থিতি দেখে সবাইকে ধন্যবাদ জানান এবং শান্তিপূর্নভাবে সেবা নেওয়ার জন্য অনুরোধ জানান।

 

 
পরিচালক মোঃ হারুন অর রশিদ বলেন আমরা এখানে মেডিসিন এবং মা ও শিশু বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা আপনাদের জন্য ফ্রি ডায়াবেটিক

 
পরীক্ষা, রক্ত চাপ, রক্তের গ্রুপ পরীক্ষা, চিকিৎসা পরামর্শ প্রদান সহ প্যাথলজি পরীক্ষার উপর বিশেষ ছাড় প্রদান করা হবে। একজন ৮০ বছর বয়স্ক রুগী এখানে সেবা নিতে পেরে খুব খুশি। তিনি বলেন আমি বয়স্ক মানুষ, সখিপুর গিয়ে চিকিৎসা করানো কষ্ট, ডাক্তার সাহেব আমার বাড়ির কাছে চলে এসেছে, আমি এই সেবামুলক কার্যক্রমের জন্য দোয়া করছি।
সকাল ৯.০ টা থেকে বিকাল ৫:৩০ টা পর্যন্ত প্রায় ২২০ জন রুগীকে সেবা প্রদান করার ব্যবস্থা গ্রহণ করা হয়।


©2014 - 2019. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com