শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১০:২০ অপরাহ্ন

রাজধানী ও বগুড়ায় মাদকসহ বিভিন্ন মামলার ৮৯ আসামি গ্রেফতার

রাজধানী ও বগুড়ায় মাদকসহ বিভিন্ন মামলার ৮৯ আসামি গ্রেফতার

মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে বর্তমান সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। মাদকের ঘাটি নির্মূলে দেশে নিরলসভাবে কাজ করছে প্রশাসন। এর ধারাবাহিকতায় বগুড়ায় বিভিন্ন মামলার আসামি ও মাদক ব্যবসায়ীসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) বগুড়ার আদমদীঘিতে বিভিন্ন মামলার আসামি ও মাদক ব্যবসায়ীসহ ১১ জনকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে এ অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার ও আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ছনি সরদার, ছায়মা, হজরত আলী, রাকিব হোসেন, শামিম, হজরত আলী, শাওন, মেছবাহুল, আনোয়ার হোসেন, হযরত আলী, শাহীন।

আদমদীঘি থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ওইদিন রাতে পুলিশ অভিযান চালিয়ে ১২০টি ইয়াবাসহ সান্তাহার পশ্চিম লকু কলোনি এলাকার মাদক ব্যবসায়ী ছনি সরদার ও তার স্ত্রী ছায়মাকে গ্রেফতার করেন। এছাড়াও ওয়ারেন্টভুক্ত আটজনকে গ্রেফতার এবং সন্দেহজনকভাবে এক জনকে আটক করা হয়।

এদিকে একইদিনে রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১৯৭৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৮২ গ্রাম ৭৮৩ পুরিয়া হেরোইন, ১৮২ গ্রাম ৩৯ পুরিয়া গাঁজা, ৪৫০ বোতল ফেনসিডিল ও ৭৩ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

ওইদিন সকাল ৬টা থেকে মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ঢাকার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৭টি মামলা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com