শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৯:৪৬ অপরাহ্ন

রংপুর বিভাগে প্রথম স্থান অর্জন করলেন জুবায়ের আনাম

রংপুর বিভাগে প্রথম স্থান অর্জন করলেন জুবায়ের আনাম

আরিফ উদ্দিন, (গাইবান্ধা) প্রতিনিধিঃ জাতীয় পর্যায়ে সৃজনশীল মেধা অন্বেষণে রংপুর বিভাগে প্রথম স্থান অধিকারী গাইবান্ধার পলাশবাড়ীর গ্রীন ফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির মেধাবী ছাত্র আহম্মদ আল জুবায়ের আনামের হাতে পুরস্কার তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী ড. দিপু মনি।

 
জানা যায়, সৃজনশীল মেধা অন্বেষণ রংপুর বিভাগের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরে অবস্থিত গ্রীন ফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র আহম্মদ আল জুবায়ের আনাম। সে গণিত, কম্পিউটার ও দৈন্দিন বিজ্ঞান বিষয়ে অংশগ্রহণ করে প্রথম স্থান লাভ করায় গত ১৭ জুলাই ঢাকার আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউট মিলনায়তন এক অনুষ্ঠানে মাননীয় শিক্ষা ডা. মন্ত্রী দীপু মনির হাত থেকে কৃতিত্বের সনদ, পদক ও নগদ অর্থ গ্রহন করেন।

 

 

 

এসময় অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, সচিব সোহরাব হোসেন ও অতিরিক্ত সচিব ড. অরুনা বিশ্বাসসহ উচ্চ পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 
উল্লেখ্য, আনাম পলাশবাড়ী উপজেলা সদরে নুনিয়াগাড়ী (প্রফেসরপাড়া) গ্রামের পলাশবাড়ী এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের বিএসসি সহকারি শিক্ষক রেজাউল করিম বাবলু ও বাড়াইপাড়া ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবিদা সুলতানার প্রথম পুত্র। আনাম ভবিষ্যতে দেশের উচ্চ পদস্থ পদে অধিষ্ঠিত হয়ে দেশ ও জাতির সেবা করতে চায়। সে বিদ্যালয়ের শিক্ষক, প্রাাইভেট শিক্ষক, বাবা-মাসহ সকল সহপাঠি ছাড়াও আত্মীয়-স্বজনের নিকট দোয়া কামনা করেন।

 

 

 
উক্ত সৃজনশীল মেধা অন্বেষনে কৃতিত্বের সহিত প্রথম স্থান লাভ করায় তার অনুভূতি জানতে চাইলে আনাম বলেন আমি প্রথম স্থান লাভ করায় অত্যন্ত খুশি এবং নিয়মিত মনোযোগের সহিত ৪/৫ ঘন্টা পড়ালেখা করলেই কৃতিত্ব লাভ করা সম্ভব ।
এব্যাপারে গ্রীন ফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রামদেব চন্দ্র সরকার বলেন আনাম একজন মেধাবি ছাত্র এতে কোন সন্দেহ নেই। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। আনামের বাবা সাংবাদিকদের বলেন আমার ছেলের কৃতিত্বের জন্য আনামের মায়ের অনেক অবদান আছে। আপনারা আমার ছেলে জন্য দোয়া করবেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com