শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

বেনাপোলের সীমান্তে বিজিবি ও মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধ নিহত-১

বেনাপোলের সীমান্তে বিজিবি ও মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধ নিহত-১

ইয়ানূর রহমান : বেনাপোলের অগ্রভুলোট সীমান্তে শনিবার ভোর রাতে বিজিবি ও মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলি বিনিময়। গুলি বিদ্ধ হয়ে সুজন নামে এক মাদক ব্যবসায়ী নিহত ও আকমল হোসেন নামে এক বিজিবি হাবিলদার আহত হয়েছেন।

 

এসময় ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও বোমা উদ্ধার করেছে বিজিবি। নিহত সুজন বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

 

২১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ১০/১২ জনের একটি মাদক ব্যবসায়ীর দল ফেন্সিডিল নিয়ে ভারত সীমান্ত পার হয়ে অগ্রভুলোট সীমান্তে প্রবেশ করেছে। এ ধরনের সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালায়।

 

এসময় মাদক ব্যবসায়ীরা বিজিবি সদস্যদের দেখে কয়েকটি বোমা নিক্ষেপ করলে আকমল হোসেন নামে এক বিজিবি’র হাবিলদার আহত হয়। পরে বিজিবি সদস্যরা মাদক ব্যবসায়ীদের লক্ষ করে কয়েক রাউন্ড গুলি চালায়।

 

এসময় বিজিবি’র গুলিতে সুজন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। নিহত সুজনের বাড়ী বেনাপোল কাগজ পুকুর গ্রামে। ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও তিনটি হাত বোমা উদ্ধার করা হয়েছে।

 

বোমা নিঃক্রীয় করার জন্য র‌্যাবের বোমা ডিজপোজাল টিম কাজ করছেন। বিজিবি সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে। নিহত সুজনের লাশ যশোর সদর হাসপাতালে রয়েছে বলে বিজিবি জানান।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com